Asianet News BanglaAsianet News Bangla

২২ গজে ফিরলেন মন্ত্রী মনোজ তিওয়ারি, সাফ জানিয়ে দিলেন নিজের টার্গেট

কথা মতই কাজ। শুক্রবার থেকে বাংলা দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিলেন মন্ত্রী মনোজ তিওয়ারি। ফিটনেস নিয়ে কোনও আপোশ করতে রাজি নয় তিনি। রাজনীতি ও খেলা একসঙ্গে চালিয়ে যাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী মনোজ।
 

State minister Manoj Tiwary start practice with bengal team for upcoming Ranji Trophy season spb
Author
Kolkata, First Published Jul 23, 2021, 3:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলতি মরসুমে বাংলা দলের হয়ে খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন রাজ্যের মন্ত্রী তথা বাংলা দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি। দলনেত্রীর থেকে মিলেছিল অনুমতিও। সিএবির তরফ থেকেও তাকে রাখা হয়েছিল তালিকায়। অবশেষে রাজনীতির ময়দানে অভিষেক, বিধায়ক, মন্ত্রী হয়ে ফের নিজের শিকড়ের টানে ফিরলেন মনোজ তিওয়ারি। ২১ জুলাই সিএবিতে গিয়ে নিয়মাফিক করোনা পরীক্ষা করার পর ২৩ জুলাই থেকে ২২ গজে ফিরলেন মন্ত্রী মনোজ তিওয়ারি। 

 

 

মন্ত্রী হয়ে গেলেও ক্রিকেটের প্রতি তার খিদেটা যে এখনও এতটুকু কমেনি, এদিন তা ফের প্রমাণ করলেন মনোজ তিওয়ারি। অনুশীলনে নিজের সেরাটা দেওয়ার পাশাপাশি, সাফ জানিয়ে দিলেন রজনীতিতে যোগ দিলেও নিজের ফিটনেস নিয়ে কোনও আপোশ করেননি তিনি। ব্যাট-বল থেকে মঝে কিথুটা দূরত্ব বাড়লেও, চালিয়ে গিয়েছেন ফিটনেস ট্রেনিম। ফের ব্যাট হাতে পিরে নিজের লক্ষ্য ও স্বপ্নের কথা জানিয়েছেন মনোজ। এবছর বাংলার হয়ে রঞ্জি ট্রফি জেতাই তার প্রধান লক্ষ্য। এদিন অনুশীলনে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া ও বাংলা দলের কোচ অরুণ লালের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন মনোজ।

 

 

এদেশে ক্রিকেটকে বিদায় জানানো পর রাজনীতির আঙিনায় পা রেখেছেন এমন উদাহরণ ভুরি ভুরি রয়েছে। কিন্তু একদিকে পেশাদার ক্রিকেটার অন্যদিকে রাজ্যের মন্ত্রী এমন উদাহরণ কিন্তু খুঁজে বার করা মুশকিল ফলে নজির তৈরি করতে চলেছেন মনোজ। মন্ত্রী কিন্তু আত্মবিশ্বাসী একদিকে রাজনীতি, বিধায়ক ও মন্ত্রীর দায়িত্ব সামলানোর পাশাপাশি একইভাবে ক্রিকেটকও নিজের একশো শতাংশ দিয়ে চালিয়ে যেতে পারবেন। ফলে মন্ত্রী মনোজের ২২ গজে ইনিংস দেখার অপেক্ষায় সকলেই।


Follow Us:
Download App:
  • android
  • ios