বোর্ড সভাপতি হওয়ার পর দেশের মাঠে প্রথম পিঙ্ক বল টেস্ট আয়োজনের জন্য যেমন সৌরভ গঙ্গোপাধ্যায় ঝাঁপিয়েছিলেন, তেমনই সভাপতি হওয়ার পর ভারত অধিনায়ক বোরিট কোহলি ও নির্বাচক প্রধানের সঙ্গে ধোনির বিষয়েও কথা বলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু কী কথা হয়েছে, সেটা এখনও সবার কাছে পরিস্কার নয়। শুক্রবার একটি অনুষ্ঠানে এই বিষয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মহরাজ জানিয়েছেন বোর্ড হোক বা ভারতীয় ক্রিকেট দল কিংবা জাতীয় নির্বাচক মন্ডলি। ধোনির বিষয়ে সম্পুর্ণ স্বচ্ছতা আছে সবার মধ্যে। মহারাজ জানিয়েছেন মাহি কি চান, সেটা সংশ্লিষ্ট সবাই জানেন। তাই ধোনি নিয়ে বোর্ডের অন্দরে কোনও প্রশ্ন নেই। 

আরও পড়ুন - ভারতীয় ক্রিকেটে ফের সচিন ও লক্ষ্মণ, জল্পনা তুঙ্গে বোর্ডের অন্দরমহলে

কিছুদিন আগেই ভারতীয় দলের কোচ রবী শাস্ত্রী জানিয়েছিলেন আগামী আইপিএলটাই হতে চলেছে ধোনির পরীক্ষা। সেখানে মাহির পারফরম্যান্সের ওপর ঠিক হবে ধোনি ২০২০ টি২০ বিশ্বকাপে খলবেন কি না। সৌরভের কথাতেও যেন তেমনই ইঙ্গিত পাওয়া গেল। মহারাজ বলছেন, দেখা যাক কী হয়? এখনও অকেন সময় আছে। পাশাপাশি সৌরভ জানিয়েছেন কিছু কথা সবার সামনে বলা ঠিক নয়। কিন্তু তার মানে এটা নয় যে ধোনির বিষয়ে কোনও রকম অস্বচ্ছতা আছে। এই বিষয়ে জড়িয়ে থাকা সবাই জানেন ঠিক কী হতে চলেছে। এমনই মনে হচ্ছে বোর্ড সভাপতির কথা শুনে। 

আরও পড়ুন - সামিকে দরাজ সার্টিফিকেট দিলেন ভারতীয় দলের বোলিং কোচ

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতির আসনে বসে সৌরভ প্রথমেই জানিয়েছিলেন, ধোনির মত চ্যাম্পিয়ন ক্রিকেটার কে নিয়ে কোনও রকম ভুল সিদ্ধান্ত তাঁরা নেবেন না। সবটাই হবে আলোচনার মাধ্যমে। এবং ধোনির ইচ্ছেকেও যোগ্য সম্মান জানিয়েই হবে চুড়ান্ত সিদ্ধান্ত। ধোনি যদি অবসর নেন সেটাও তাঁকে সম্মান জানিয়েই দেওয়া হবে। শুধু ধোনি নন, তাঁর জামানায় সবাই যোগ্য সম্মান পাবেন। মহারাজ এমনটাই পরিস্কার করে দিয়েছিলেন সভাপতির আসনে বসে। আর শুক্রবার সৌরভ যা বললেন তাতে একটা বিষয় পরিস্কার। ধোনির বর্তমান ও আগামী দিন নিয়ে তিনি সম্পুর্ণ অবগত। 

আরও পড়ুন - ইডেনে পিঙ্ক বল টেস্টে থেকেই কাজ শুরু করেছে বিসিসিআই, ছবি উঠল ক্যামেরায়