আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর সচিন তেনডুলকরের পাওয়া গিয়েছে নানা সময় নানা মুডে। মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে নানাভাবে যুক্ত থাকার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও খোলামেলা মেজাজে পাওয়া গিয়েছে মাস্টার ব্লাস্টারকে। কখনও ড্রাম বাজাতে, কখনও টেনিস খেলতে, কখনও আবার প্রিয় বন্ধু ব্রায়ান লারার সঙ্গে গল্ফ খেলতেও দেখা গিয়েছে ক্রিকেট ঈশ্বরকে। কিন্তু এবার সম্পূর্ণ অন্যভাবে পাওয়া গেল লিটল মাস্টারকে। আকাশে উড়তে দেখা গেল সচিন তেন্ডুলকরকে।

করোনার প্রকোপের সময় সচেতনতার প্রচার করেছেন সচিন। সাহায্যের গগাত বাড়িয়ে দিয়েঠেন নানাভাবে। অন্যান্যদের পাশাপাশি নিজেকেও ঘরবন্দি রেখেছেন মাস্টার ব্লাস্টার। কিন্তু প্রকোপ কিছুটা কমতেই এবার ঘরবন্দি জীবন থেকে বেরিয়ে হৃহালকা মেজাজে পাওয়া গেল সচিনকে। ছুটি কাটাতে গিয়ে ছোটে নবাবকে সমুদ্রে প্যারাসেইলিং করতে দেখা গেল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সচিন। ক্যাপশনে লিখেছেন  'হাম তো উড় গয়ে'।

 

 

সচিন তেন্ডুলকর এখন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত। কোথায় ছুটি কাটাচ্ছেন তিনি তা এখনও স্পষ্ট করেননি মাস্টারব্লাস্টার। আর তাই কৌতুহল বেড়েছে ভক্তদের মধ্যে। সচিনের প্যারাসেইলিংয়ের ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ভিডিওটি। সকলেই খুব পছন্দও করেছেন ভিডিওটি। ছুটি যে চুটিয়ে উপভোগ করছেন মাস্টার ব্লাস্টার তা সচিনের হাসিতেই স্পষ্ট।