ক্রিকেট বিদায় জানালেও, তাকে একবার ২২ গজে ব্যাট হাতে দেখার ইচ্ছে এখনও কমেনি বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিদের। আর তা হওয়াটাই তো স্বাভাবিক। কারণ তার নামটা সচিন তেন্ডুলকর। ভক্তদের কাছে তিনি 'ক্রিকেট ঈশ্বর'। আন্তর্জাতিক ক্রিকেটে একশো সেঞ্চুরির মালিক বলে কথা। এবার ফের একবার ব্যাট হাতে দেখা গেলে মাস্টার ব্লাস্টারকে। যেই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সচিনের ব্যাটিংয়ে মজেছেন তার ভক্তরা।

গতবারের মত এই বছর রোড সেফটি ওয়ার্লড সিরিজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন দেশের প্রাক্তন প্লেয়ারদের নিয়ে এই সিরিজের আয়োজন করা হয়। অংশ নিয়েছিল ভারত,ক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া। তবে গতবার সিরিজি শুরু হলেও, করোনা ভাইরাস মহামারীর কারণে বাধ্য হয়েই তা মাঝপথে বন্ধ করতে হয়েছিল। এবার ফের শুরু হতে চলেছে এই প্রতিযোগিতা। তবে করোনার কারণে এবছর খেলছে না অস্ট্রেলিয়া। তবে এবার অংশ নিচ্ছে ইংল্যান্ড ও বাংলাদেশ। 

 

 

এই সিরিজ শুরুর আগেই কঠিন অনুশীলন শুরু করেছেন সচিন তেন্ডুলকর। ক্রিকেট নিয়ে তিনি যে এখনও কতটা সিরিয়াস এখন থেকে অনুশীলন শুরু করাই তার প্রমাণ। ভিডিও তে দেখা গিয়েছে  প্রথম দুটো বল ছেড়ে দিলেন সচিন। তার পর বেশ কিছু স্ট্রেট ড্রাইভ এবং কভার ড্রাইভ দেখা গেল তাঁর ব্যাট থেকে। রায়পুরে হতে চলেছে এই প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় গতবারের মতো এবারও ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন সচিন তেন্ডুলকর। এবার অনুশীলন নয়, ফের সচিনকে ২২ গজে দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।