বর্তমান প্রজন্মের কাছে আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে প্রভাবশালী দুই ক্রিকেটার হলেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। শুধুমাত্র নিজেদের দেশেই না অন্যান্য ক্রিকেট খেলিয়ে দেশ থেকেও প্রচুর তরুণ ক্রিকেটাররা তাদেরকে দেখে অনুপ্রাণিত হন। সেইরকমই একজন হলেন বাংলাদেশের তরুণ পেসার মহম্মদ সইফুদ্দিন। রোহিত শর্মা এবং বিরাট কোহলির খেলা দেখতে দেখতে বড়ো হয়েছেন তিনি। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন মাঠে রোহিত, বিরাটদের মুখোমুখি হলে তাদেরকে স্লেজিং করার কথা ভাবতেও পারেন না তিনি। 

আরও পড়ুনঃপ্রথাগত কোচিং পাইনি, যা শিখেছি নিজেই', অদ্ভুত বোলিং অ্যাকশনের রহস্যও জানালেন বুমরা

রোহিত শর্মার সাথে তার একবার কথা হয়েছিল, সেই মুহূর্তের কথাও জানিয়েছেন সইফুদ্দিন। কার্ডিফে দুই দলের নেট প্র্যাকটিস চলার সময় একবার তাকে ব্যাটিং সংক্রান্ত কিছু পরামর্শ দিয়েছিলেন রোহিত শর্মা। যদিও মাঠে ব্যাটে বলের লড়াইয়ে তাদেরকে এক ইঞ্চি জমিও ছাড়বেন না বলে জানিয়েছিলেন সইফুদ্দিন। নিজের কেরিয়ারে অন্তত একবার কোহলির উইকেট তোলা তার জীবনের লক্ষ্য বলে জানিয়েছেন তরুণ বাংলাদেশি পেসার।  

আরও পড়ুনঃঝগড়া থেকে প্রেম, দাম্পত্য জীবনের নানা গোপন তথ্য ক্যুইজ শো-তে জানালেন বিরুষ্কা

আরও পড়ুনঃমাঠেই রেফারিকে লাথি-ঘুষি রাশিয়ার প্রাক্তন অধিনায়কের, গুরুতর আহত রেফারি, দেখুন ভাইরাল ভিডিও

তবে রোহিত শর্মার সাথে দেখা হওয়ার কথা ভাবলে এখনও মন ভরে ওঠে তার। তিনি রোহিত শর্মা কে জানিয়েছিলেন যে ১০-১২ বছর ধরে তাদের খেলা দেখে তিনি অনুপ্রাণিত হচ্ছেন। তার সাথে রোহিত শর্মা এবং বিরাট কোহলিই যে তার অনুপ্রেরণা সেকথাও বলেছিলেন তিনি। জবাবে রোহিত শর্মা হেসে তাকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছিলেন। তার এই ব্যবহার মন ছুঁয়ে গিয়েছিল সইফুদ্দিনের। তাই সামনাসামনি খেলায় তাদেরকে ট্রোল করার কথা ভাবতেও পারেননা তিনি।