করোনা আবহে দেশ জুড়ে পালিত হচ্ছে ৭৪ তম স্বাধীনতা দিবস। করোনা ভাইরাসের জন্য অনেক সাবধানতা অবলম্বন করে চলছে স্বাধীনতা দিবস উদযাপন। এই বিশেষ দিনে দেশবাসীকে শুভেচ্ছে জানাতে সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করেছেন ভারতীয় ক্রিকেটাররা। বিরাট কোহলি, রোহিত শর্মা থেকে শুরু করে বীরেন্দ্র সেওয়াগ, ভিভিএস লক্ষ্মণ সকলেই দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন, দেশবাসীর মঙ্গল কামনা করেছেন একইসঙ্গে ভারতীয় জওয়ানদের স্যালুট জানিয়েছেন সকল ক্রিকেটাররা।

আরও পড়ুনঃহারাতে হবে কোভিডকে, ঐক্যবদ্ধ হতে হবে ১৩০ কোটি মানুষকে, স্বাধীনতা দিবসে আর্জি সচিনের

বিরাট কোহলি
সকলকে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা। ভগবান আমাদের দেশ ও দেশবাসীর মঙ্গল করুন। বিশেষ করে দেশের জন্য যারা পরিবার থেকে দূরে থাকেন, আমাদের সুরক্ষার জন্য সামনে থেকে লড়াই করে। জয় হিন্দ।

 

 

রোহিত শর্মা
প্রত্যের ভারতীয়কে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। দেশের জন্য কিছু করতে পারার অনুভূতিই আলাদা। 

 

 

শিখর ধওয়ান
বাইরে গিয়ে দেশের হয়ে খেলা আমার কাছে গর্বের। সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

 

 

সুরেশ রায়না
সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর ছবি শেয়ারের মাধ্যমে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না।

 

 

কুলদীপ যাদব
আমি যখনই ভারতের হয়ে খেলতে নামি সেই মুহূর্ত আমার কাছে গর্বের। দেশের হয়ে প্রতিনিধিবত্ব করার থেকে সুন্দর অনুভূতি কিছুই হয় না। সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

 

 

যুজবেন্দ্র চাহল
সকলকে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা। জয় হিন্দ।

 

 

উমেশ যাদব
স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় পেস বোলার উমেশ যাদব।

 

 

ইশান্ত শর্মা
আজ স্বাধীনতার ৭৪ তম বছর। এই শুভ ক্ষণে আসুন আমরা যারা আমাদের দেশের জন্য লড়াই করেন এবং আমাদের যুদ্ধে জয়লাভ করতে সহায়তা করে তাদের জীবন উৎসর্গ করে তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করি! আপনাদের সবাইকে স্বাধীনতা দিবসের শুভ শুভকামনা জয় হিন্দ।

 

 

বীরেন্দ্র সেওয়াগ
স্বাধীনতা মানে স্বাধীনতা উপভোগ করা এবং অন্যকেও তা উপভোগ করার অধিকার বা শক্তি দেওয়া। যারা ভারতের স্বাধীনতা সম্ভব করে তুলতে লড়াই করেছিলেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা। ঈশ্বর ভরতকে মঙ্গল করুন।

 

 

ভিভিএস লক্ষ্মণ
৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে আমার সমস্ত সহকর্মী ভারতীয়দের শুভেচ্ছা। এছাড়াও কোভিড -১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে সত্য যোদ্ধাদের ধন্যবাদ ও সালাম জানাতে চাই । দেশবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।

Greetings to all my fellow Indians on the auspicious occasion of 74th Independence Day. Also would like to thank and salute the true warriors in the fight against Covid-19 .. Wishes for peace & prosperity. #JaiHind 🇮🇳 pic.twitter.com/v9Ni2MWK9s

— VVS Laxman (@VVSLaxman281) August 15, 2020

 

যুবরাজ সিং
হাজার হাজার মানুষ তাদের জীবন শহীদ করেছিল যাতে আমরা স্বাধীনতা অর্জন করতে পারি। আসুন আমরা সেই নাগরিক হয়ে উঠি যারা সেই আত্মত্যাগকে সম্মান করে এবং আমাদের জাতির গৌরব অর্জন করে। ২০২০ সবার জন্য একটি কঠিন বছর, তবে ভারতের সাহসী চেতনায় আমরা জিতব, এক হিসাবে ঐক্যবদ্ধ হব।

 

 

গৌতম গম্ভীর
সকলকে স্বীধনতা দিবসের শুভেচ্ছে জানিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরও।

 

 

রবি শাস্ত্রী
আমরা যেমন স্বাধীনতা দিবস উদযাপন করছি, তেমনই আসুন আমরা স্বাধীন ভারত গড়ার জন্য যেসব স্বাধীনতা সংগ্রামীরা ও জওয়ানরা আত্মত্যাগ করেছেন তাদের প্রতি আমরা শ্রদ্ধা জানাই।  আমাদের শক্তি ভারত নিজেই যা করতে পারে তার মধ্যে। 

 

 

রবিচন্দ্রন অশ্বিন
জালিয়ানওয়ালাবাগ গণহত্যা আমার হৃদয়কে ক্ষতবিক্ষত করে, স্বদেশী আন্দোলন আমার হৃদয়কে গর্বিত করে। আমরা ১৯৪৭ সালে নিজেদের স্বাধীন করেছিলাম এবং খুব শীঘ্রই আমরা এই মহামারীটি কাটিয়ে উঠব। আজ কোটি কোটি ভারতীয়কে স্বাধীনতার শুভেচ্ছা।

 

 

আরও পড়ুনঃনিস্প্রভ মেসি, ৮-২ ফলে বায়ার্নের কাছে লজ্জার হার বার্সার

আরও পড়ুনঃপ্রকাশিত হয়েছে কোপা আমেরিকার দিনক্ষণ, দেখে নিন কবে থেকে প্রতিযোগিতায় নামবেন মেসি, নেইমাররা