Asianet News BanglaAsianet News Bangla

সতর্ক থাকুন, মারণ ভাইরাসের বিরুদ্ধে একসঙ্গে লড়াইয়ের বার্তা বিরাটের

  • দেশে ক্রমশ বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা
  • সংক্রমণ থেকে সোশাল সাইটে বার্তা বিরাট কোহলির
  • সকলকে সচেতন থাকার পরামর্শ ভারত অধিনায়কের
  • মারণ ভাইরাসের বিরুদ্ধে সকলকে একসঙ্গে লড়াইয়ের ডাক
Virat Kohli's awerness tweet to preventing Coronavirus
Author
Kolkata, First Published Mar 14, 2020, 4:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিশ্বজুড়ে থাবা ক্রমশ চওড়া করছে করোনা ভাইরাস। বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ক্রীড়া জগতকেও ব্যাপক ধাক্কা দিয়েছে করোনা ভাইরাস। প্রায় সমস্ত দেশেই বাতিল সব স্পোর্টিং ইভেন্ট। ভারতেও ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ৮০ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ২ জন। বাতিল করা হয়েছে দেশের সমস্ত ক্রীড়াসুচি। যেই তালিকায় রয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকা ওয়ান ডে সিরিজ।  পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএলও। করোনার আতঙ্ক নিয়ে উদ্বিগ্ন গোটাদেশ। এই স্পর্শকাতর পরিস্থিতিতে অনুরাগী ও দেশবাসীকে যাবতীয় সতর্কতা অবলম্বনের বার্তা দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। 

আরও পড়ুনঃ বন্ধু রোনাল্ডিনহোকে বাঁচাতে এগিয়ে এলেন মেসি, খরচ করছেন ৩৩ কোটি টাকা

কঠিন সময়ে নিজেদের শক্ত করে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার বার্তা দিয়ে ট্যুইট করেন বিরাট কোহলি। ট্যুইটারে বিরাট লেখেন, ‘শক্ত হাতে যাবতীয় আগাম সতর্কতা নিয়ে COVID-19 প্রতিকার করুন। নিরাপদ থাকুন। মনে রাখবেন আগাম সতর্কতা কিন্তু প্রতিকারের চেয়ে ভালো। দয়া করে প্রত্যেকে নিজেদের যত্ন নিন।’ উল্লেখ্য ধরমশালায় ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম একদিনের ম্যাচ ধরমশালায় বৃষ্টির জন্য ভেস্তে যায়। করোনা সতর্কতার জন্য পরের দুটি ম্যাচ লখনউ ও কলকাতায় দর্শকহীন মাঠে করার সিদ্ধান্ত নেওয়া হয়। পরে করোনার প্রকোপ বাড়তে থাকায় ও কেন্দ্রীয় সরকারের নির্দেশিকা অনুযায়ী বাতিল করা হয় শেষ দুটি একদিনের ম্যাচ। পরিস্থিতি স্বাভাবিক হলে দুই দেশের ক্রিকেট বোর্ড আলোচনা করে পুনরায় সিরিজ করার চেষ্টা করা হবে বলেও জানানো হয়েছে ভারতীয় বোর্ডের তরফে। এছাড়ও ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হয়েছে আইপিএল। শুধু ক্রিকেট নয় বন্ধ দেশের সমস্ত স্পোর্টিং ইভেন্ট।

 

 

দেশ জুড়ে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার খবরে উদ্বিগ্ন ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও। সংক্রমণ থেকে বাঁচতে শুক্রবার কালো মাস্ক পড়ে  লখনউ বিমান বন্দরে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। সরকারি নির্দেশিকা মেনে অন্যান্য প্রতিরোধমূলক ব্যবস্থাও নিচ্ছে বিরাাট। শুধু নিজেই নয়, দেশবাসীর কথা ভেবেই এবার সকলকে একই বার্তা দিলেন ভারত অধিনাায়ক।

আরও পড়নঃকরোনার থাবায় স্তব্ধ ক্রীড়া বিশ্ব, চলছে শুধু 'খেলা ভাঙার খেলা'

আরও পড়ুনঃ করোনা আতঙ্কের জেরে বাতিল হলো ভারত এবং দক্ষিণ আফ্রিকা সিরিজ

 

Follow Us:
Download App:
  • android
  • ios