Asianet News BanglaAsianet News Bangla

ওয়ার্ক আউটের সঙ্গে বিরাট কোহলির উদ্দাম নাচ, নেট দুনিয়ায় ঝড় তুলল ভিডিও

ইংল্য়ান্ড সিরিজের (England Series) শেষে স্ত্রীর সঙ্গে ইংল্যান্ডেই থেকে গিয়েছে বিরাট কোহলি (Virat Kohli)। তারপর নেট দুনিয়ায় ফের ভাইরাল (Viral) বিরাট কোহলির ডান্স। 

Virat Kohli share his exercise Dance moves on instagram video goes viral spb
Author
Kolkata, First Published Jul 19, 2022, 10:44 PM IST

ফের একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট কোহলির উদ্দাম নাচ। যেখানে মন খেলে  নাচতে দেখা গেল প্রাক্তন ভারত অধিনায়ককে। গত ১৭ জুলাই ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের  সিরিজ শেষ হয়েছে। ৩ ম্য়াচের সিরিজে ভারতীয় দল ২-১ ব্যবধানে জিতলেও, বিরাট কোহলির ব্যাটে রানের খরা অব্যাহত রয়েছে। গোটা সফরেই কোহলির সঙ্গী হয়েছে ব্যর্থতা আর হতাশা। এজবাস্টন টেস্টে ইংল্য়ান্ডের বিরুদ্ধে দুই ইনিংস মিলিয়ে করেছেন ৩১ রান। টি২০ সিরিজ দুটি ম্যাচ খেলে করেছেন ১২ রান ও একদিনের সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি ম্য়াচ খেলে কোহলির সংগ্রহ মাত্র ৩৩ রান। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে একদিনের সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বিরাট কোহলি। টি২০ সিরিজ থেকে বিশ্রাম নিতে পারেন তিনি। ইংল্যান্ড সফরের শেষে স্ত্রীর সঙ্গে ছুটি কাটাতে সেখানেই রয়ে গিয়েছেন  বিরাট। আর ওয়ান ডে সিরিজ শেষের ২ দিন পরেই নেট দুনিয়ায় ঝড় তুলল কোহলি ডান্স।

নিজের ইনস্টাগ্রামে একি ভিডিও শেয়ার করেছেন বিরাট কোহলি। যেখানে একটি পাঞ্জাবি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,'অনেক দিন ধরে বন্ধ ছিল, কিন্তু আমার মনে হয় খুব বেশি দেরি হয়নি'। বিরাট কোহলিক ভিডিওটিতে নানা ধরনেপ স্টেপ করতে দেখা গিয়েছে। আসলে নাতের মাধ্যমে ওয়ার্ক আউট করা পছন্দ করেন বিরাট কোহলি। এর আগেও এই কায়দায় ঘাম ঝরাতে দেখা গিয়েছে কোহলিকে। তবে বেশ কিছু দিন হয়তো বন্ধ রেখেছিলেন , সেটাই পুনরায় শুরু করলেন। সকলেই বিরাট কোহলির এই ডান্স খুব পছন্দ করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

ম্য়াঞ্চেস্টারে শেষ একদিনের ম্য়াচের আগেও মাঠে বিরাট কোহলির ডান্স ভাইরাল হয়েছিল। আসলে নেট দুনিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে ম্য়াঞ্চেস্টারের অনুশীলন করছিল ভারতীয় দল। আর সেখানেই বিন্দাস মুডে নাচতে দেখা যায় বিরাট কোহলিকে। মাঠের মধ্যেই প্রাণ খুলে নাচতে দেখা যায় তাকে। বিরাটের স্টেপ সকলেই খুব পছন্দ করেছেন। অনুশীলনে বা ম্য়াচ চলাকলীন বিরাট কোহলির নাচ নতুন কিছু নয়। এই ইংল্য়ান্ড সিরিজেও বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় নাচতে দেখা গিয়েছে।  অনুশীলনের সময় নাচের পর এবার ভাইরাল  ওয়ার্ক আউটের সময় বিরাট কোহলির ডান্স।

 

 

প্রসঙ্গত, সেই ২০১৯ সালে ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম দিনরাতের টেস্ট। সেখানে নিজের শেষ সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি।  তারপর প্রায় ৩ বছর হতে চললেও বিরাটের ব্যাটে আসেনি কোনও শতরান।  সেঞ্চুরি তো অনেক দুরস্থ, বিরাট কোহলিকে তার চেনা ছন্দে পাওয়া যাচ্ছে  না দীর্ঘ দিন। আইপিএলে কয়েকটি ম্য়াচে রান করলেও দেশের জার্সিতে ফিরতেই যেই কী সেই। চলতি ইংল্যান্ড সফরেও রানে আসেনি। কোহলিকে পুরোনো ছন্দে দেখার অপেক্ষায় বিশ্ব জুড়ে বিরাট ভক্তরা। 

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপে ভারতের পরিকল্পনা থেকে কারা হতে পারে দলের ম্য়াচ উইনার, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুনঃএবার অধিনায়ক হলেন চেতেশ্বর পুজারা, শুরু করতে চলেছে কেরিয়ারের নতুন ইনিংস

Follow Us:
Download App:
  • android
  • ios