দেশ জুড়ে লড়াই চলছে করোনা ভাইরাসের বিরুদ্ধে। সংক্রমণ ঠেকাতে চলছে ২১ দিনের লকডাউনে। সচেতনতার প্রচারের পাশাপাশি কেন্দ্রীয় ও রাজ্য সরকারের ত্রাণ তহবিলে অনুদান দিচ্ছেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিত্বরা। লড়াইয়ে এগিয়ে এসছেন ক্রীড়াবিদরাও। বিশেষ করে সচেতনতা প্রচারে সকলের থেকে অনেকটাই এগিয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে বিরাট পত্নী অনুষ্কা শর্মাও। দুজনেই সোশাল মিডিয়ায় খুবই সরব। অবার আরও একবার দুজনের ঘরোয়া মুহূর্তের ছবি দিয়ে সচেতনতার বার্তা দিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

আরও পড়ুনঃকরোনা লড়াইয়ে সচিন-সৌরভ-বিরাট-রোহিতদের সঙ্গে বৈঠক হবে মোদীর, জল্পনা তুঙ্গে

আরও পড়ুনঃ'গোটা দেশের হয়ে ক্ষমা চাইছি', উত্তর-পূর্বের মানুষের কাছে হাতজোড় করলেন ভারত অধিনায়ক

সোশাল নেটওয়ার্কিং সাইটে দুটি ছবি শেয়ার করেছেন বিরুষ্কা জুটি। যাতে দেখা যাচ্ছে লকডাউনের সময় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন দুজনে। যথেষ্ট খোশ মেজাজেই রয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। আর তার ক্যাপশনে বিরাট লিখেছেন,  ‘‘আমাদের হাসি মিথ্যে হতে পারে কিন্তু আমরা হনুমান নই #StayHome #stayhealthy #staysafe।'' নিজেরা নিয়ম মেনে ঘরে রয়েছেন প্রথম দিন থেকেই। আর তখন থেকেই দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন ঘরে থাকার। 

 

 

আরও পড়ুনঃকরোনার জেরে পিছিয়ে গেল ২০২৭ এশিয়ান কাপের আয়োজক দেশ বেছে নেওয়ার ডেড লাইন

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সোশাল মিডিয়ায় সচেতনতার বার্তা দিয়েছে এই সেলেব জুটি। করোনা ভইরাসের সক্রমণ ছড়িয়ে পড়ার সময় থেকেই সকলকে সুস্থ, সচেতন ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। প্রধানমন্ত্রীর জনতা কার্ফু হোক ও ২১ দিবের দিনের লকডাউন, সরাসরি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন বিরুষ্কা। এছাড়াও বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সরকারের পাশে দাঁড়িয়েছেন। পিএম-কেয়ারস ফান্ড ওমহারাষ্ট্র মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন তারা।  এবার আরও একবার নিজেদের ঘরোয়া মূহূর্তের ছবি শেয়ার করে সকলকে একই বার্তা দিলেন ভারত অধিনায়ক ও বলিউড স্টার জুটি।