এই মাসেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। নতুন বছরে সুখবরের অপেক্ষায় রয়েছে বিশ্ব জুড়ে কোটি কোটি বিরাট ভক্তরা। অপেক্ষায় রয়েছে গোটা বলিউডও। ভারত অধিনায়কের পরিবারে নবাগতের অপেক্ষায় রয়েছে গোটা দেশও। এই সময় স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়া সফরে পিঙ্ক বল টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরেছেন বিরাট কোহলিও।

এই পরিস্থিতিতে বিরাট কোহলির একটি ছবি ঘিরে প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি চলে এল সেই বহু প্রতিক্ষীত সুখবর। মঙ্গলবার সোশ্য়াল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন বিরাট। যেখানে দেখা যাচ্ছে লাল টি শার্ট, হাসি মুখ, সঙ্গে জয়ের চিহ্ন। লাল টি শার্টে কোহলি যেন আরও তরুণ, আরও প্রাণবন্ত হয়ে উঠেছেন। যদিও এখনও কোনও সুখবরের কথা জানাননি বিরাট। জিমে সময় কাটানোর পর এই ছবি শেয়ার করেন বিরাট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

পরিবারে নতুন অতিথি আসার আগে নিজেদের ফিট রাখতে ব্যস্ত বিরুষ্কা। কারণ শুধু বিরাটই নয়, কয়েক দিন আগে নিজের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা শর্মাও। অপরদিকে ৭ তারখি সিডনিতে শুরু হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ। প্রথম টেস্ট হারের পর দ্বিতীয় টেস্ট দুরন্ত জয় পেয়েছে ভারত। বিরাটের এই ছবি ভারতীয় দলকে শুভেচ্ছা বার্তা বলেও মনে করছেন অনেকেই।