শনিবার সকালে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরিবার সূত্রে জানা যায়, জিম করার সময় ব্ল্যাকআউট হয়ে পড়ে যান সৌরভ। বুকে, পিঠে, হাতে ব্যাথা অনুভব করেন। দেরি না করে তড়িঘড়ি সৌরভকে ভর্তি করা হয় উডল্যান্ডস হাসপাতালে। যেখানে প্রথমে তাকে এমারজেন্সি বিভাগে রেখে প্রাথমিক চিকিৎসা করানো হয়। তারপর তাকে সিসিইউতে ভর্তি করা হয়। সৌরভের অসুস্থতার খবর জানা যেতেই উদ্বেগ ছড়িয়ে ক্রীড়া জগৎ থেকে  শুরু করে রাজনৈতিক, শীল্পি সব ক্ষেত্রেই। সৌরভের দ্রুত সুস্থতা কামনা করেছেন আইসিসি, বিসিসিআই সচিব জয় শাহ থেকে শুরু করে ভারত অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে অনিল কুম্বলে সহ গোটা দেশ।

আইসিসির তরফে সোশ্যালব মিডিয়ায় লেখা হয়,'ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বিসিসিআইয়ের বর্তমান সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আজ মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয় সৌরভের। তিনি এখন স্থিতিশীল অবস্থায় আছেন।'

 

 

বিসিসিআইয়ের তরফ থেকেও প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করা হয়।

 

 

বিসিসিআই সচিব জয় শাহ ট্যুইটারে লিখেছেন,'সৌরভের দ্রুত সুস্থতা কামন করছি। এর পরিবারের সঙ্গে কথা বলেছি। বর্তমানs স্থিতিশীল রয়েছে এবং চিকিৎসায় সাড়া দিচ্ছন সৌরভ গঙ্গোপাধ্যা'।

 

 

ট্যুইটারে পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও।

 

 

প্রিয় 'দাদি' জন্য টুইট করলেন ঋদ্ধিমান সাহা। পাপালি লিখলেন, "দাদি অসুস্থ! খবরটা পেয়ে অবাক হয়ে গিয়েছি। তোমার সুস্থতা কামনা করি।"

 

 

বিরাট ও ঋদ্ধির মত একইরকম অবাক হয়েছেন স্পিডস্টার মহম্মদ শামি। তিনি টুইটারে লিখলেন, "গেট ওয়েল সুন দাদা"।

 

 

সৌরভের দ্রুত সুস্থতা কামনা করেছেন কিংবদন্তী ভারতীয় স্পিনার ও প্রাক্তন অধিনায়ক অনিল কুম্বলে।

 

 

ভারতীয় স্পিনার কুলদীপ যাদবও সৌরভের অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন। সোশ্যাল মিডিয়ায় সৌরভের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

 

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর, ইরফান পাঠান, প্রজ্ঞান ওঝাও সৌরভের দ্রুত সুস্থতা কামনা করেন।

 

 

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করেন ভারতীয় মহিলা একদিনের দলের অধিনায়ত মিথালি রাজ।

 

ক্রিকেট বিশ্বের পাশাপাশি সৌরভের অসুস্থতার খবর তার অনুরাগীদের মধ্যে উদ্বেগ বাড়িয়েছে। বিশ্ব জুড়ে সৌরভ ভক্তরা তাদের প্রিয় তারকার দ্রুত সুস্থতা কামনা করেছেন।