নিলামের টেবিলে বসার আগেই যদি কোনও দল সব থেকে স্বস্তিতে থাকে তারা হল মুম্বাই ইন্ডিয়ান্স, সান রাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস। বৃহস্পতিবারের নিলাম থেকে এই তিন দল যদি একদন ক্রিকেটারকেও দলে না নিত, তাহলেও কোনও সমস্যায় পরত না তারা। মাত্র ছয়জন ক্রিকেটারকে দলে নিল চার বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তারা দলে নিয়েছে, ক্রিস লিন (ব্যাটসম্যান), সৌরভ তিওয়াড়ি (ব্যাটসম্যান), দিগ্বিজয় দেশমুখ (বোলার), নেথান কুল্টারনাইল (বোলার), মহসিন খান (বোলার), বলবন্ত রাই সিং (অলরাউন্ডার)। ক্রিস লিনকে মুম্বাই কেনায় দলের অধিনায়ক রোহিত শর্মা মজা করেই বলছেন আমি কোথায় ব্যাটিং করব। 

 

 

আরও পড়ুন - সান্টা ক্লজ বিরাট কোহলি, বাচ্চাদের মুখে ফোটালেন হাসি

ধোনির চেন্নাই সুপার কিংসে এদিন নিলামের আসরে বসেছিন চিন্তা মুক্ত হয়েই। তবে মাত্র চারজন ক্রিকেটারকে দলে নিল তারা। আর এই চার জনের মধ্যেও আছে চমক। স্যাম কুরান (অলরাউন্ডার), পীযূষ চাওলা (বোলার), জস হ্যাজেলউড (বোলার), সাই কিশোর (বোলার)। এবারের নিলামে মূলত বোলারদের দলে নেওয়ার দিকেই বেশি নজর দিয়েছে ধোনির দল। অনেকেই বলছেন এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের অনেক সিনিয়র ক্রিকেটারের কাছে হয়তো শেষ আইপিএল। তাই আগামী বছর নিলামে অনেক অঙ্ক করে দল সাজাতে হবে তাদের। 

 

 

আরও পড়ুন - আরসিবি’র দল গঠন নিয়ে এবারও প্রশ্ন, কিছুটা ভালও অবস্থায় রাজস্থান

সান রাইজার্স হায়দরাবাদও নিশ্চিন্ত ছিল। তবে এক গুচ্ছ জুনিয়র ক্রিকেটারকে নিয়ে নিজেদের দলের বেঞ্চ স্ট্রেন্থ তৈরি করার চেষ্টা করেছেন লক্ষণরা। মোট আটজন ক্রিকেটারকে দলে নিয়েছে তারা। যাদের মধ্যে রয়েছেন, বিরাট সিং (ব্যাটসম্যান), প্রিয়ম গর্গ (ব্যাটসম্যান), মিচেল মার্শ (অলরাউন্ডার), সন্দীপ ভাবানকা (ব্যাটসম্যান), ফ্যাবিয়ান অ্যালেন (বোলার), আব্দুল সামাদ (ব্যাটসম্যান), সঞ্জয় যাদব (অলরাউন্ডার)। বড় দল নিয়ে এবার চ্যাম্পিয়ন হওয়ার দিকে ঝাঁপাবে টিম হায়দরাবাদ। 

 

 


আরও পড়ুন - বুমরার ফিটনেস টেস্ট নিয়ে এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলবেন সৌরভ