গ্লোবাল টি২০ কানাডায় অভিষেকটা মোটেই ভাল হল না যুবরাজ সিং-এর। আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসরের পর আরও একবার ব্যাট হাতে মাঠে নামায় তাঁকে ঘিরে দারুণ প্রত্যাশা ছিল। কিন্তু তা পূরণ করতে পারলেন না যুবি। ঠিকমতো ব্যাটে-বলে করতে পারলেন না, অদ্ভূত ভঙ্গিতে আউটও হয়ে গেলেন। তাঁর নেতৃত্বে টরন্টো ন্যাশনাল দলও হেরে গেল।

খেলা ছিল ক্রিস গেইলের ভ্যাঙ্কুভার নাইটস-এর বিরুদ্ধে। টসে জিতে গেইল যুবিদের আগে ব্যাচ করেত পাঠিয়েছিলেন। শুরুতেই ম্যাকালাম পিরে গেলেও অপর ওপেনার রডরিগো থমাসের ঝোড়ো ৪১ রানের সুবাদে ভাল জায়গায় পৌঁছেছিল যুবির দল। চার নম্বরে ব্যাট করতে নামেন যুবরাজ।

আরও পড়ুন - দীপিকা থেকে প্রীতি - হ্যাজেলে নৌকো বাঁধার আগে অনেক ঘাটেই ঘুরেছেন যুবি, দেখুন ফটো গ্যালারি

আরও পড়ুন - ২২ গজের পর এবার লাইট-ক্যামেরা-অ্যাকাশন, অবসর নিয়ে নয়া ভূমিকায় আত্মপ্রকাশ যুবরাজ-এর

আরও পড়ুন - অবসর পার্টিতে অন্য মেজাজে যুবরাজ, প্রাক্তন সঙ্গে ছবি তুলে সেলিব্রেশন

শুরুর থেকেই ব্য়াটে বলে হচ্ছিল না তাঁর। পিঠের ব্যথায় ভুগছিলেন। শেষ পর্যন্ত ২৭ বেল ১৪ রান করে রিজয়ান চিমার বেল আউট হলেন। তবে আউট ছিলেন না তিনি। চিমার বল যুবির ব্যাটে লেগে উইকেটরক্ষকের হাতে গিয়েছিল। তিনি বলটি তালুবন্দী করতে পারেননি। ফিরতি বল গিয়ে লাগে উইকেটে। সেই সময় কিন্তু যুবি ক্রিজের মধ্যেই ছিলেন। কিন্তু আম্পায়াররা কোনও সঙ্কেত দেওয়ার আগেই যুবি নিজেই মাঠ ছেড়ে বেরিয়ে যান।

শেষ পর্যন্ত ২০ ওবারে টরন্টো ন্যাশনালস ১৫৯/৫ রান করতে পারে। গেইলের ব্যাট না চললেও প্রোটিয়া ব্যাটার ভ্যান ডার ডুসেঁর ৪৩ বেল ৬৫ রানের সুবাদে সহজেই ম্য়াচ জিতে নেয় ভ্যাঙ্কুভার।