বাগদানের পর থেকেই সবসময় শিরোনামে থাকেন ভারতীয় দলের তারকা স্পিনার ও তার হবু স্ত্রী ধনশ্রী ভার্মা। খুব ঘন ঘন নিজেদের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। আইপিএল চলাকালীন চাহলকে দেখতে ও হবু স্বামীর সঙ্গে সময় কাটাতে দুবাইতেও চলে গিয়েছিলেন ধনশ্রী। কিন্তু সোশ্যাল বিয়ের আগে সোশ্যাল মিডিয়ায় একের পর রোমান্টিক ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হটকেক হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। এবার ধনশ্রীর সঙ্গে আরও একটি রোমান্টিক ছবি শেয়ার করলেন চাহল।

 

 

ভারত-অস্ট্রেলিয়া সিরিজ শুরুর আগে ভারতীয় তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল ও তার হবু স্ত্রীর রোমান্টিক মুহূর্তের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ইনস্টাগ্রাম সমুদ্র সৈকতে দুজনের ছবি পোস্ট করে চাহাল লিখেছেন,'আমি তোমার সঙ্গে হাঁটতে চাই। শেষ পর্যন্ত তোমার সঙ্গে থাকতে চাই। সঙ্গে দুটো হার্ট ইমোজি।' ছবিটিতে দেখা যাচ্ছে বাগদত্তা ধনশ্রী ভার্মা হাত ধরে রয়েছেন চহালের। পিছনে সূর্যাস্তের মনোরম দৃশ্য। চাহল ও ধনশ্রীর এই ছবি খুবই পছন্দ করেছেন নেটাগরিকরা।

 

 

আইপিএল শুরুর আগে গত ৮ অগাস্ট ধনশ্রীর সঙ্গে বাগদান সেরেছিলেন ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন তারা। বাগদানের পর থেকেই চর্চায় রয়েছে চাহল ও ধনশ্রী জুটি। এই জুটিকে সকলেই খুব পছন্দ করেন। চাহল ও ধনশ্রীর খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে। কিন্তু তার আগে বারবার নিজেদের রোমান্টিক ও ঘনিষ্ঠ মুহূর্ত ছবি শেয়ার করে শিরোনামে রয়েছেন সকলের নয়মের মণি হয়ে উঠেছে চাহল ও ধনশ্রী।