Asianet News BanglaAsianet News Bangla

ধনী নয়, বাড়িতে এই কয়েকটি জিনিস থাকলে হয়ে উঠবেন গরিব, জানুন বাস্তু টিপস

নেতিবাচক শক্তি আপনার, আপনার জীবন এবং সমস্ত ক্রিয়াকলাপের জন্য ক্ষতিকারক হতে পারে। তাই মনে করা হয় ঘরে কোনও নেতিবাচক শক্তি থাকা উচিত নয়।

know these things can make you poor according to vastu tips bjc
Author
Kolkata, First Published Sep 26, 2021, 8:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাস্তুমতে প্রতিটি বস্তুর ইতিবাচক (Positivity) বা নেতিবাচক (Negetivity ) শক্তি রয়েছে। বাস্তু শাস্ত্রের (Vastu Tips) মতে, ইতিবাচক এবং নেতিবাচক শক্তি আপনার জীবনকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রভাবিত করে।নেতিবাচক শক্তি আপনার, আপনার জীবন এবং সমস্ত ক্রিয়াকলাপের জন্য ক্ষতিকারক হতে পারে। তাই মনে করা হয় ঘরে কোনও নেতিবাচক শক্তি থাকা উচিত নয়। বাস্তুতে এমন কিছু বাস্তুর উল্লেখ রয়েছে যেগুলি নেতিবাচক শক্তির জন্ম দেয়। তাই মনে করা হয় এই বস্তুগুলি ঘর থেকে সরিয়ে ফেলা উচিৎ। এর ফলে বাড়িতে থাকা খারাপ শক্তি দূর করতে পারে।

আরও পড়ুন- আর্থিক সমস্যা দূর করতে বৃহস্পতিবার পালন করুন এই নিয়ম, কাটিয়ে উঠুন সমস্যা

আরও পড়ুন-অ্যাকোরিয়াম কেবল সৌন্দর্য নয়, পরিবারে সুখ বয়ে আনতেও মোক্ষম উপাদান, জানুন বাস্তু টিপস

আরও পড়ুন-হাতে এক মাসেরও কম সময়, সন্ধিপুজো থেকে অষ্টমী আরতী, চটজলদি জেনে নিন এবার দুর্গাপুজোর নিঘন্ট

বাস্তু মতে, ঘরে কোনও গ্লাস ভাঙা উচিত নয়। যদি কোনও গ্লাস ফাটল ধরে বা জানালার কাঁচটি ভেঙে যায় তবে তা অবিলম্বে সারিয়ে ফেলা উচিত। বাড়ির মন্দিরে বা ঠাকুর ঘরে খণ্ডিত বা যার অংশটি ভেঙে গিয়েছে এমন কোনও ঈশ্বরের মূর্তি রাখা উচিত নয়। একইভাবে, ঈশ্বরের ছবিটি যদি ছিঁড়ে যায় এমন ছবিও ঘরে রাখা উচিৎ নয়। ঈশ্বরের এমন খণ্ডিত মূর্তি বা ছেঁড়া ছবি যেখানে সেখানে না ফেলে যে কোনও জলাশয়ে ফেলা উচিত।

আরও পড়ুন- অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, জেনে নিন

know these things can make you poor according to vastu tips bjc

আপনি যদি পুজোর ঘরে একই দেবতার কোনও ছবি বা মূর্তি রেখে থাকেন তবে এটি পরিবর্তন করুন। আপনি যদি এটি না করেন তবে আপনার আয়ের অর্থ কমতে থাকবে পাশাপাশি এবং ব্যয়ের পরিমান বাড়তে থাকবে। ঘরে কাঁটা জাতীয় গাছ বা এমন উদ্ভিদ লাগানো উচিত নয় যার থেকে সাদা তরল নিঃসৃত হয়। এই গাছগুলি অর্থ সম্পর্কিত সমস্যাগুলির পাশাপাশি অন্যান্য সমস্যাও সৃষ্টি করে। এর পাশাপাশি আপনার ঘরের কোনও ঘড়ি, যানবাহন বা বৈদ্যুতিন আইটেম যদি দীর্ঘদিন ধরে খারাপ হয়ে পড়ে থাকে তবে তা অবিলম্বে এটি প্রতিস্থাপন করুন। এটি ঘরে নেতিবাচক শক্তি উত্পাদন করে।

   know these things can make you poor according to vastu tips bjc
 

know these things can make you poor according to vastu tips bjc

Follow Us:
Download App:
  • android
  • ios