দুর্গাপুজো কেমন করে কাটাবে এই নিয়ে সমস্ত প্ল্যানিং মোটামুটি সকলেরই হয়ে গিয়েছে। আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন। পুজোর কটাদিন কীভাবে কাটান, সে নিয়েই এশিয়ানেট নিউজ বাংলা হাজির হয়েছিল অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী-র সঙ্গে পুজোর আড্ডা দিতে। ব্যস্ততার মধ্যেও টলিউডের জনপ্রিয় মুখ সুদীপ্তা এশিয়ানেট নিউজ বাংলা-কে জানিয়েছেন, কীভাবে তিনি পুজোয় ভালোবাসেন সময় কাটাতে। 

দেখে নিন- প্লাস্টিকবিহীন পরিবেশ গড়ার অঙ্গীকার ডায়মন্ড পার্ক সর্বজনীন

জনপ্রিয় এই অভিনেত্রী অত্যন্ত আড্ডা প্রিয় মানুষ। তাই আড্ডার টানেই পুজোর দিনগুলি কর্মব্যস্ত জীবন থেকে ছুটি নিয়ে দিদি বিদীপ্তা-র বাড়িতেই কাটান তিনি। গ্লফ ক্লাব রোডে, দিদির বাড়িটিই পুজোর কদিন হয়ে ওঠে তাঁদের অঘোষিত ক্লাবঘর। দিদি বিদীপ্তার বাড়িতেই কাছের মানুষ এবং বন্ধুদের সঙ্গে থেকেই খাওয়া-দাওয়া, আড্ডা সেই সঙ্গে গান কবিতার মধ্যে দিয়েই পুজোর দিনগুলি কাটাতে পছন্দ করেন তিনি। পুজোর আড্ডার এই স্বাদ নিতে কলকাতা থেকে এক পা নড়েন না তিনি। প্রয়োজনে বন্ধ রাখেন সমস্ত কাজ।

পুজোয় ঠাকুর দেখার কথা জানতে চাইলে সুদীপ্তা জানান, ছোটবেলার মত করে আর ভিড় ঠেলে ঠাকুর দেখা হয়না ঠিকই, তবে প্রতি বছরই তিনি কোনও না কোনও শারদ সম্মানের সঙ্গে যুক্ত থাকেন। আর সেই সুবাদে পুজোর প্রথমদিকেই নামকরা সমস্ত পুজোগুলি দেখা হয়ে যায় তাঁর। ফলে আগের মত প্যান্ডাল হপিং না হলেও ঠাকুর দেখা কিন্তু কোনও ভাবেই বাদ পড়ে না। এমনকি বিজয়া দশমীতে গ্লফ ক্লাব রোডের, দিদির বাড়িতেই মেতে ওঠেন সিঁদুর খেলায়। সিঁদুর খেলায় অংশ নেয় সুদীপ্তার ছোট্ট মেয়েও। এমনভাবেই দুর্গাপুজোর উৎসবে আড্ডা দিয়েই পুজোর ছুটি কাটান অভিনেত্রী।