Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের পর প্রথম দুর্গাপুজো, কীভাবে কাটাবেন বউ তৃণার সঙ্গে, আড্ডায় জানালেন নীল ভট্টাচার্য

বিয়ের পর প্রথম পুজো। সুতরাং এই বছরের দুর্গাপুজো নিয়ে একটা এক্সসাইটমেন্ট রয়েইছে।  ষষ্ঠী থেকে দশমী কোন দিন কী পোশাক পরবেন তারকারা, কেমন হবে তাদের স্টাইল স্টেটমেন্ট,  কারা প্যান্ডেল হপিং  করবেন আর কারা বাড়িতে কিংবা কোনও রেস্তোরাঁর খাবারের স্বাদ নিতে ব্যস্ত থাকবেন তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। পুজোর দিনগুলি কীভাবে বউ তৃণার সঙ্গে কাটাবেন, অকপট আড্ডায় শেয়ার করলেন টলি অভিনেতা নীল ভট্টাচার্য।

Durga Puja 2021 neel bhattacharya shares his puja plan with wife Trina Saha in an interview BRD
Author
Kolkata, First Published Oct 9, 2021, 11:46 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর মাত্র  কটা কদিনের অপেক্ষা। পুজো শুরু হয়ে গেছে। আজ দুর্গাপুজোর চতুর্থী। বাঙালির দুর্গাপুজো নিয়ে আনন্দের শেষ নেই। চারিদিকে আলোয় সেজে উঠেছে তিলোত্তমা। আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছে  পুজোর গন্ধ। পুজোর সাজগোজ, খাওয়া-দাওয়া, ঠাকুর দেখা সব প্ল্যান ঠিকও হয়ে গেছে। এবার শুধু ঠাকুর দেখতে যাওয়ার অপেক্ষা। হাজারো কাজের ব্যস্ততার মধ্যে টলি তারকারাও নিজেজের সময় বার করে প্যান্ডেল হপিংয়ে মেতে ওঠেন। ষষ্ঠী থেকে দশমী কোন দিন কী পোশাক পরবেন তারকারা, কেমন হবে তাদের স্টাইল স্টেটমেন্ট,  কারা প্যান্ডেল হপিং  করবেন আর কারা বাড়িতে কিংবা কোনও রেস্তোরাঁর খাবারের স্বাদ নিতে ব্যস্ত থাকবেন তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। এবার পুজোর দিনগুলি কীভাবে বউ তৃণার সঙ্গে কাটাবেন, অকপট আড্ডায় শেয়ার করলেন টলি অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

আরও পড়ুন-'বড্ড তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান', শুভশ্রীর সঙ্গে অন্তরঙ্গতার পর এবার ছেলেকে নিয়ে চিন্তা রাজের

আরও পড়ুন-মাদককান্ডে মিলল না জামিন, আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের, বদ্ধ কুটুরিতেই নিভৃতবাসে শাহরুখ পুত্র

 

বিয়ের পর প্রথম পুজো। সুতরাং এই বছরের দুর্গাপুজো নিয়ে একটা এক্সসাইটমেন্ট রয়েইছে। ছোট থেকেই প্যান্ডেল হপিং করতে ভালবাসেন অভিনেতা। এখনও সেই অভ্যেসটা রয়েছে অভিনেতার। তবে আগের সময়ের সঙ্গে এখনকার সময়ের বদল ঘটেছে। আগে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে ঠাকুর দেখতেন। এখন পুজো পরিক্রমাতে শ্রেষ্ঠ পুজো নির্বাচনে বেরিয়ে কলকাতার বড় বড় পুজো দেখা হয়ে যায় নীলের (Neel Bhattacharya)।

 

 

তবে পুজোর মধ্যে বউ তৃণাকে (Trina Saha) নিয়ে গোয়া যাওয়ারও প্ল্যান রয়েছে অভিনেতার।এবং পুজোতে ফ্লেভার অব কলকাতা এবং ফ্লেভার অব পুজোতে ঘুরতে যাওয়া  সবই আছে। কীভাবে নেগেটিভ পরিস্থিতিকে পজিটিভ করবেন এটাই আসল উদ্দেশ্য নীলের। সরস্বতী পুজোতে চাঁদা কাটা থেকে সরস্বতী পুজোও করেছেন নীল। তবে দুর্গোপুজোতে পুজোর গিফট হিসেবে কী দেবেন নীল, তারপর পরামর্শ চেয়ে নিয়েছেন অনুরাগীদের থেকেই। কারণ মেয়েদের খুশি করা নাকি অনেকটাই কঠিন তার উপর ব্যস্ত অভিনেত্রী তৃণার মেজাজ বোঝা বেশ কঠিন নীলের। তাই বউকে কী উপহার দেবেন, তা নিজেও ঠিক করতে পারছেন না টলি অভিনেতা নীল ভট্টাচার্য।

Follow Us:
Download App:
  • android
  • ios