দুই পাশে বিশ্বকাপ জয়ী দুই অধিনায়ক, আপ্লুত অম্বরীশ কি তাহলে এবার মাধুরী-কপিল-ধোনির সঙ্গে বিজ্ঞাপণের এক ফ্রেমে

| Sep 26 2022, 05:26 PM IST

দুই পাশে বিশ্বকাপ জয়ী দুই অধিনায়ক, আপ্লুত অম্বরীশ কি তাহলে এবার মাধুরী-কপিল-ধোনির সঙ্গে বিজ্ঞাপণের এক ফ্রেমে
দুই পাশে বিশ্বকাপ জয়ী দুই অধিনায়ক, আপ্লুত অম্বরীশ কি তাহলে এবার মাধুরী-কপিল-ধোনির সঙ্গে বিজ্ঞাপণের এক ফ্রেমে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

অম্বরীশ ভট্টাচার্য, এই মুহূর্তে বাংলা অভিনয় জগতে যে কয় জন জনপ্রিয় অভিনেতা রয়েছেন তাঁদের মধ্যে একজন। টেলি সিরিয়াল থেকে ওটিটি, সিনেমার পর্দা- সবখানেই অবাধ বিচরণ তাঁর। খেতেও ভালোবাসেন। যার জন্য বিভিন্ন নামি খাবারের ইভেন্ট থেকে শো-তেও তাঁকে দেখা যায়। মহালয়ায় জয়পুরেই ছিলেন অভিনেতা। কলকাতায় ফেরার সময় নিলে এলেন এক সুখবর। 
 

উপালি মুখোপাধ্যায়, প্রতিনিধি-  মেজাজে এবং সাজে— ‘রাজা’ অম্বরীশ ভট্টাচার্য! মাথায় পাগড়ি বেঁধে রাজস্থান, জয়পুরে। সেখানেই ইতিহাস ছুঁয়ে গেলেন। এক পাশে কপিল দেব। আর এক পাশে মহেন্দ্র সিং ধোনি। অভিনেতার ফেসবুকের পাতায় সেই ছবি জ্বলজ্বল করছে! এমন মাহেন্দ্রক্ষণ তৈরি দেশের একটি প্রথম সারির টিএমটি বার প্রস্তুতকারী সংস্থার সৌজন্যে। ছোট পর্দার ‘পটকা’ সেই সংস্থার ‘বাংলার মুখ’। তাঁর সঙ্গী শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তও। বলিউডের প্রতিনিধি মাধুরী দীক্ষিত,পঙ্কজ কাপুর। ধোনি, কপিল দেব ‘সর্বভারতীয় মুখ’। 

সম্মেলন সেরে সোমবার সকালে অভিনেতা ফিরেছেন কলকাতায়। কেমন লাগল দুই প্রজন্মের দুই বিশ্বকাপজয়ী অধিনায়ককে এক সঙ্গে কাছে পেয়ে? প্রশ্ন ছিল এশিয়ানেট নিউজ বাংলার। অম্বরীশের জবাব, ‘অনেক গল্প হল। বেশি আড্ডা ধোনির সঙ্গে। বাংলা বোঝেন। কাজ চালিয়ে নেওয়ার মতো বলতেও পারেন! একটা সময় খড়্গপুরে রেলে চাকরি করতেন। ওঁর স্ত্রী সাক্ষী ধোনিরও কলকাতার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক। সেই সময়ের অনেক স্মৃতি কথায় কথায় উপুড়। ভীষণ আন্তরিক।’ একই সঙ্গে অভিনেতার কাছে নাকি দুঃখও করেছেন প্রাক্তন অধিনায়ক। রাজস্থান আজও ইতিহাসের ছায়ায় ঘেরা। অম্বরীশ চুটিয়ে হাওয়া মহল-সহ সমস্ত দর্শণীয় জায়গা ঘুরে দেখেছেন। অথচ,এই সুযোগ থেকে বঞ্চিত ধোনি। কারণ,তিনি রাস্তায় মানেই ভক্তদের ভিড়।

Subscribe to get breaking news alerts

অম্বরীশের মতে, তুলনায় কম কথার মানুষ কপিল দেব। তিনিও ভীষণ ভদ্র,আন্তরিক। তবে ধোনির মতো বাংলা ভাষা তাঁর আসে না। মহালয়ায় সংস্থার একটি নতুন বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। সেখানে ‘ধকধক গার্ল’-এর সঙ্গী বলিউডের ‘বব বিশ্বাস’ ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়। কোনও দিন মাধুরী, কপিল দেব, ধোনির সঙ্গে অম্বরীশকেও কি বিজ্ঞাপনী ছবিতে দেখা যাবে? অভিনেতার দাবি, খুব শিগগিরিই হয়তো সেই সম্ভাবনা তৈরি হতে চলেছে। সম্মেলনে বিষয়টি নিয়ে কর্মকর্তারা আলোচনা করেছেন। 

ঐতিহাসিক জায়গা ঘুরে দেখার উপায় নেই। রাজস্থানের মিষ্টি কি চেখে দেখেছেন ধোনি? অম্বরীশের কথায়, ‘‘ফেরার আগে জয়পুরের বিখ্যাত একটি মিষ্টির দোকান থেকে সপরিবার ধোনিকে মিষ্টি উপহার দিয়েছি। দারুণ খুশি। ধোনির আশ্বাস, ‘এই মিষ্টি সম্পর্কটা বোধহয় থেকেই যাবে।’  


এদিকে, এই অনুষ্ঠানের একটি ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে এম এস ধোনি ভাঙা ভাঙা বাংলায় কথা বলছেন। তিনি জানাচ্ছেন যে বাংলা তিনি বুঝতে পারেন এবং কিছুটা বলতেও পারেন। তবে, খুব ভালো বুঝতে পারেন না। বাংলা এবং বাঙালির সঙ্গে ধোনির ঘনিষ্ঠ যোগ নিয়ে আগেও কথা হয়েছে। এদিনের এই ভিডিও ক্লিপ ফের একবার প্রমাণ করে দিল ধোনি সত্যি সত্যি বাংলার সঙ্গে আত্মার বন্ধনে বন্দি।  

আরও পড়ুন- 
যুক্তরাজ্যে ‘আড্ডা’-র দুর্গাপুজো এবার দশে পা, চলছে শেষ বেলার প্রস্তুতি 
পুজোয় একদিন ইলিশ খাওয়ার ইচ্ছে থাকলে বানানতে পারেন কাশ্মীরি ইলিশ, রইল রেসিপির হদিশ 
'কয়েক ঘণ্টার ব্যবধানে বাবা-কাকার মৃত্যু! একার দায়িত্বে সংসার ধরে রেখেছিলেন মা'- শিবপ্রসাদ মুখোপাধ্যায়

Read more Articles on