ওজন কমাতে ভরসা করুন এই Magic Drinks-র ওপর, সাত দিনে মিলবে উপকার

| Sep 25 2022, 12:30 PM IST

ওজন কমাতে ভরসা করুন এই Magic Drinks-র ওপর, সাত দিনে মিলবে উপকার

সংক্ষিপ্ত

কোন পদ্ধতি মেনে চললে দ্রুত কমবে ওজন তা অনেকেই বুঝে উঠতে পারেন না। আজ রইল এক বিশেষ টোটকা। এই সাত দিন টাকা খান এই Magic Drinks। সাত দিনে পাবেন উপকার। জেনে নিন কীভাবে বানাবেন এই  Magic Drinks।

হাতে মাত্র একটা সপ্তাহ। এর মধ্যে বাড়তি ওজন ঝড়িয়ে ফেলতে না পারলে পুরো পুজোটাই মাটি। পছন্দের জামায় সকলের চোখে অনন্যা হয়ে উঠতে চাইলে সবার আগে প্রয়োজন বাড়তি মেদ ঝেড়ে ফেলা। কারণ পোশাক যতই সুন্দর হোক, পেটে মেদ জমে থাকলে কোনও পোশাকেই সুন্দর দেখাবে না। সে কারণে চলছে জমিয়ে পরিশ্রম। এই সময় কোন পদ্ধতি মেনে চললে দ্রুত কমবে ওজন তা অনেকেই বুঝে উঠতে পারেন না। আজ রইল এক বিশেষ টোটকা। এই সাত দিন টানা খান এই Magic Drinks। সাত দিনে পাবেন উপকার। জেনে নিন কীভাবে বানাবেন এই  Magic Drinks।

প্রতিদন সকালে ঘুম থেকে উঠে খেতে পারেন জিরে ও মৌরির পানীয়। যারা নিয়মিত ব্যায়াম করে, সঠিক খাবার খেলেও দ্রুত উপকার পাচ্ছেন না তারা মেনে চলুন এই বিশেষ টিপস। জেনে নিন কীভাবে বানাবেন জিরে ও মৌরির পানীয়। রোজ রাতে একটি গ্লাসে জল নিয়ে তাতে সম পরিমাণ জিরে ও মৌরি দিয়ে ভিজিয়ে রাখুন। সকালে তা ফুটিয়ে নিন। এবার ছেঁকে ঠান্ডা করে পান করুন জিরে ও মৌরির পানীয়। 

Subscribe to get breaking news alerts

পুজোর আগে শেষ এই সাত দিন রোজ সকালে খালি পেটে খেতে পারেন জিরে ও মৌরির পানীয়। এটি হজম শক্তি উন্নত করে। হজম ও বিপাক ভালো হবে শরীর থেকে সকল বর্জ্য বেরিয়ে যাবে। এতে দ্রুত কমবে ওজন। মেনে চলুন এই বিশেষ টিপস। ওজন কমাতে এই সাত দিন রোজ পান করুন জিরে ও মৌরির পানীয়। মিলবে উপকার। 

এছাড়া রোজ প্রচুর জল খান। অন্তত ৭ থেকে ৮ গ্লাস করে জল পান করুন। আর এই সাত দিন ভুলেও খাবেন না রেস্তোরাঁর খাবার। বন্ধ রাখুন ভাজাভুজি খাবার। এই কটা দিন নিয়ম করে সবজি সেদ্ধ ও ফল খান। আর সময় মতো খাবার খান। সঠিক সময় খাবার খেলে তা সহজে হজম হয়। আর খাবার হজম না হলে তার থেকে বাড়ে মেদ। এই সময় খাদ্যতালিকায় রাখুন প্রোটিন, ক্যালসিয়াম, ভিটামিন, মিনারেল, ফাইবার সহ খাবার। এতে যেমন কমবে ওজন তেমনই শরীর থাকবে সুস্থ। মেনে চলুন এই কয়টি বিশেষ টিপস। এই শেষের সাতদিন রোজ জিরে ও মৌরির Magic Drinks খান। মিলবে উপকার।  

 

আরও পড়ুন- আনারসের খোসা দিয়ে বানিয়ে ফেলুন স্ক্রাবার, পুজোর আগে ত্বকে আসবে জেল্লা

আরও পড়ুন- পুজোর লাস্ট মিনিটে ওজন ঝরান মাত্র ৭ দিনে, থলথলে মেদ কমিয়ে কার্ভি ফিগার পেতে শুরু করুন আজই

আরও পড়ুন- পুজোর আগে ওজন কমাতে মাথায় রাখুন এই পাঁচটি জিনিস, দ্রুত মিলবে উপকার
 

Read more Articles on