Asianet News BanglaAsianet News Bangla

Durga Puja 2021: পুজোতে 'খেলা হবে', থিম বানিয়ে চমক ভবানীপুর দুর্গোৎসব সমিতির

  তৃণমূলের স্লোগান 'খেলা হবে' থিম করে এবার সাড়ম্বরে দুর্গা পুজো ভবানীপুরে। মাঠে উপর ছড়িয়ে রয়েছে ফুটবল,রয়েছে ফুটবল সংক্রান্ত নানা ছক, সবে মিলে বড় চমক দিয়েছে দক্ষিণ কলকাতার ভবানীপুর দুর্গোৎসব সমিতি।

 

Mamata Banerjees Khela Hobe slogan as a theme in Bhabanipur Durga Puja Pandal RTB
Author
Kolkata, First Published Oct 10, 2021, 3:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


উপনির্বাচনের (By Election) পর দুর্গাপুজোতেও (DurgaPuja 2021) এবার খেলা হবে (Khela Hobe)। তৃণমূলের স্লোগানকে থিম করে এবার সাড়ম্বরে দুর্গা পুজো ভবানীপুরে। দক্ষিণ কলকাতার ভবানীপুর দুর্গোৎসব সমিতির এবারের থিম (Puja Theme) খেলা হবে। 

আরও পড়ুন, By Election: উপনির্বাচনে প্রচারকদের তালিকায় নাম না থাকা না নিয়ে মুখ খুললেন বাবুল, নীরব নুসরত

প্রসঙ্গত, ভবানীপুরের এই জায়গার সঙ্গেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের নাম জড়িয়ে রয়েছে। দক্ষিণ কলকাতার ভবানীপুর দুর্গোৎসব সমিতির পুজো প্যান্ডেলের থিম পোস্টারেও দেখা গিয়েছে  নীল -সাদা শাড়িতে ব্যান্ডেজে বাধা পা দিয়ে ফুটবলে কিক মারার কার্টুন চিত্র। ছবিতে লেখা এবার ভবানীপুরের মা-র হাত ধরে খেলা হবে। তবে এখানেই শেষ নয়, মন্ডপের চারিদিকেই খেলা হবে-র আঙ্গিকে সেজে উঠেছে। পুরো মন্ডপটাই সাজানো হয়েছে ফুটবল মাঠের মতো করে। মাঠে উপর ছড়িয়ে রয়েছে ফুটবল। রয়েছে ফুটবল সংক্রান্ত নানা ছক। সবে মিলে বড় চমক দিয়েছে দক্ষিণ কলকাতার ভবানীপুর দুর্গোৎসব সমিতি।

আরও পড়ুন, Durga Puja 2021: শিল্প থেকে আদিবাসীদের সংস্কৃতি, নানান থিমের ভাবনায় সেজে উঠেছে বাঁকুড়া

তবে শুধু কলকাতাতেই নয়, খেলা হবে থিমের ছোঁওয়া রয়েছে মালদহেও। মালদহের  হরিশ্চন্দ্রপুরের একটি দুর্গাপূজা কমিটির এবারের থিম  খেলা হবে ।একুশের নির্বাচনের আগে রাজ্যে খেলা হবে স্লোগানে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিল তৃণমূল । এই খেলা হবে স্লোগানকে সামনে রেখে তৃণমূল আবার ক্ষমতায় এসেছে। সামনে পুজো। এবারে হরিশ্চন্দ্রপুর রামকৃষ্ণ ফ্যান ক্লাব তাদের দূর্গা পুজোর থিম ভাবনায় রেখেছে ত্রিপুরায় খেলা হবে শ্লোগানকে।  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২৫ ফুট মূর্তি থাকছে পূজা মণ্ডপে।  সম্প্রতি হরিশ্চন্দ্রপুরে গণেশ পূজায় মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্গা প্রতিমা তৈরি করে তার কোলে গণেশকে বসিয়ে নজর কেড়েছিল স্থানীয় একটি ক্লাব। এবার দুর্গা পুজোতে এলাকার একটি ক্লাব তৃণমূলের স্লোগান খেলা হবে থেকে শুরু করে মমতার মূর্তি সহ  বিশ্ববাংলা রাখা হবে দুর্গাপূজা মণ্ডপে। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios