Asianet News BanglaAsianet News Bangla

Yash- Nusrat: বিয়ে করেছেন কি যশ নুসরাত জন্মদিনে যশকে বিশেষ উপহার প্রথম স্বামী বলে স্বীকৃতি নুসরাতের

১০ই অক্টোবর ছিল অভিনেতা জোড় দাশগুপ্তর জন্মদিন। এদিন জোশকে ভালোবাসায় ভরিয়ে দিলেন নুসরাত জাহান। যশকে প্রথম স্বামী বলে স্বীকার নুসরাতের। 
 

Controversy arises about Nusrat Jahan and Yash Gupta as Nusrat wishes yash by saying happy birthday love
Author
Kolkata, First Published Oct 11, 2021, 11:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরাত জাহানের (Nusrat Jahan) সম্পর্ক এখন একটি ওপেন সিক্রেট। দুজনের আউটিং থেকে নুসরাতের মা হওয়ার পরও যশের পাশে থাকা নিয়ে একাধিকবার সমালোচনার মুখোমুখি হয়েছেন যশরত (Yashrat) জুটি। এবার সকল সমালোচনার ঝড় টপকে জন্মদিনে বিশেষ সারপ্রাইজ। ভালোবাসা নিয়ে আর নয় লুকোচুরি এবার প্রকাশ্যে যশকে স্বামী বলে স্বীকৃতি। তবে কি বিয়ে করেছেন যশ নুসরাত? সোশ্যাল মিডিয়ায় নুসরাতের পোস্ট ঘিরে শুরু জল্পনা। 

গত ১০ই অক্টোবর জন্মদিন ছিল অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta)। এদিন প্রথমেই ভালোবাসার ইমোজি দিয়ে যশকে শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরাত।  এরপর রাতে একটি কেকের ছবি নিজের ইন্সটা স্টোরিতে (Insta Story) শেয়ার করেন নুসরাত। কেকটি একটি দোতলা কেক যেখানে প্রথম ধাপে দেওয়া 'ওয়াই ডি' (YD) অর্থাৎ অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নামের সংক্ষিপ্ত রূপ।  এরপর দ্বিতীয় ধাপে লেখা 'হাজব্যান্ড' (Husband) এবং তৃতীয় ধাপে লেখা 'ড্যাড' (Dad)। সম্প্রতি কিছুদিন আগেই মা হয়েছেন নুসরাত জাহান (Nusrat Jahan)। ছেলের নাম ও রেখেছেন 'ঈশান'। যা নিয়ে নেটিজেনেদের অনেকেরই প্রশ্ন ছিল যে তবে কি যশের সঙ্গে মিলিয়েই নাম রেখেছেন নুসরাত? এখানেই শেষ নয় ছেলে ঈশানের শংসা পত্রেও দেখা গেছে অভিনেতা যশ দাশগুপ্তের নাম। 

Controversy arises about Nusrat Jahan and Yash Gupta as Nusrat wishes yash by saying happy birthday love

আরও পড়ুন- 'আরিয়ানের সাথে যেটা হচ্ছে সেটা অন্যায়' মাদক কান্ডে আরিয়ানের পাশে সুশান্ত সিং রাজপুতের আইনজীবী বিকাশ সিং

এরপর দ্বিতীয় স্টোরিতে দুজনের একসাথে ছবি দিয়ে নিজের ভালোবাসার কথা স্বীকার করে নুসরাত লিখেছেন 'শুভ জন্মদিন ভালোবাসা' (Happy Birthday Love)। সো মিলিয়ে একথা স্পষ্ট যে হাজার জল্পনা উড়িয়ে অবশেষে প্রকাশ্যে যশরত জুটির প্রেম। তাঁদের প্রেম যে যে কোনো সমালোচনার ঊর্দ্ধে তা আবার প্রমান দিলেন এই জুটি। 

Controversy arises about Nusrat Jahan and Yash Gupta as Nusrat wishes yash by saying happy birthday love

আরও পড়ুন- Durga Puja 2021: পুজোতেও শ্যুটিং এবারের পুজো প্ল্যানিং নিয়ে অকপট আড্ডায় তিন টলি সুন্দরী সৌমি-বিয়াস-ভাবনা

প্রসঙ্গত, অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার আগে থেকে ছেলে ঈশানের জন্য যাবতীয় ক্রিয়া কলাপেই নুসরাতের জাহানের পাশে ধরা দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন (Nikhil Jain) জানিয়েছিলেন যে তিনি এই সন্তানের পিত নন। এরপর সন্তানের পিত কে? প্রসঙ্গে নুসরাতের সাফ জবাব ছিল 'বাবা কে তা বাবা জানেন। বর্তমানে আমি এবং যশ খুব ভালো সময় কাটাচ্ছি'। তখনই নুসরাতের জবাবে এক অন্য ইঙ্গিত পেয়েছিল ভক্তরা। এবার জল্পনা উড়িয়ে অবশেষে প্রকাশ্যে এলো যশ নুসরাত (Yash Nusrat) জুটির সম্পর্কের কাহন। 

আরও পড়ুন-Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

 

Follow Us:
Download App:
  • android
  • ios