'ম্যাডক্স'-এ শুরু হয়ে গেছে 'পুজোর শক্তিরূপা', মহিলা উদ্যোগ মেলায় থাকছে আকর্ষণীয় ক্যাশ জেতার সুযোগ

| Sep 26 2022, 04:58 PM IST

 'ম্যাডক্স'-এ শুরু হয়ে গেছে 'পুজোর শক্তিরূপা', মহিলা উদ্যোগ মেলায় থাকছে আকর্ষণীয় ক্যাশ জেতার সুযোগ
'ম্যাডক্স'-এ শুরু হয়ে গেছে 'পুজোর শক্তিরূপা', মহিলা উদ্যোগ মেলায় থাকছে আকর্ষণীয় ক্যাশ জেতার সুযোগ
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

২৩ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে জি বাংলা পুজোর শক্তিরূপা মহিলা উদ্যোগ মেলা। অনেকেরই মনে হতে পারে  কী এই মহিলা উদ্যোগ মেলা। কী এর বিশেষত্ব। আসলে মহিলা উদ্যোগ মেলা হল এমনই একটি উদ্যোগ যেখানে আপনি নিজের ব্যবসাকে আরও জনপ্রিয় করে তুলতে পারবেন। এবং ম্যাডক্স-এ স্টল দিয়ে আপনার ব্যবসাকে জনপ্রিয় করার এক অভিনব সুযোগ দিচ্ছে জি বাংলা।

দেবীপক্ষের সূচনা শুরু হয়ে গেছে গতকাল থেকেই। দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।  মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে সকলেই। ইতিমধ্যেই কাশফুল থেকে শরতের সাদা মেঘ  ইতিমধ্যেই জানান দিচ্ছে উমা ফিরছে নিজের ঘরে। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। প্রতিবারের মতো এবারের পুজোতেও বিশেষ আকর্ষণ থাকছে ম্যাডক্স স্কোয়ার-এ।  ইতিমধ্যেই গত ২৩ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে জি বাংলা পুজোর শক্তিরূপা মহিলা উদ্যোগ মেলা। অনেকেরই মনে হতে পারে  কী এই মহিলা উদ্যোগ মেলা। কী এর বিশেষত্ব। আসলে মহিলা উদ্যোগ মেলা হল এমনই একটি উদ্যোগ যেখানে আপনি নিজের ব্যবসাকে আরও জনপ্রিয় করে তুলতে পারবেন। এবং ম্যাডক্স-এ স্টল দিয়ে আপনার ব্যবসাকে জনপ্রিয় করার এক অভিনব সুযোগ দিচ্ছে জি বাংলা।

ইতিমধ্যে অনেকেই নিজের ব্যবসাকে নতুন উড়ান দিতে স্টলও বুক করে নিয়েছেন।  জি বাংলার পুজো মহিলাদের জন্য দারুণ একটি উদ্যোগ নিয়ে হাজির হয়েছে। গত ২ বছরের বেশি মহাসঙ্কটে অনেকেরই কাজ চলে গেছে, কারোর আবার চাকরিও ছিল না। খুবই কষ্টে দিনাতিপাত করেছেন হাজার হাজার মানুষ। পেটের দায়ে কেউ কেউ কষ্ট করেও ছোটখাটো ব্যবসা শুরু করেছে। প্রচুর মহিলা অনলাইন বিজনেস শুরু করেছিল। সেই সমস্ত মহিলাদের জন্যই এই  মহিলা উদ্যোগ মেলার আয়োজন করেছে জি বাংলা। যেখানে প্রত্যেক মহিলারা নিজেদের ব্যবসাকে সকলের কাছে পৌঁছে দিতে পারবেন এই প্ল্যাটফর্মের মধ্য দিয়ে। বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গে যারা যুক্ত তারা ইতিমধ্যেই স্টল বুক করে ফেলেছেন। ঘরের জিনিসপত্র থেকে, শাড়ি, জুয়েলারি,  ডিজাইনার ডেকোরেটিভ বিভিন্ন প্রোডাক্ট পেয়ে যাবেন এই মেলাতে।

Subscribe to get breaking news alerts

 

 

ভারতের মধ্যে এই বাংলাতেই  চতুর্থ সর্বোচ্চ মহিলা উদ্যোক্তারা রয়েছেন এবং জি বাংলার পুজোর শক্তিরূপা এমন একটি উদ্যোগ যা বাংলার উদীয়মান অর্থনীতির পাওয়ার হাউস উদযাপন করবেন এই মহিলা উদ্যোক্তারা। জি বাংলা পুজোর শক্তিরূপা মহিলা উদ্যোগ মেলা এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মহিলারা নিজেদের কাজ এক্সিবিশনের মাধ্যমে দেখাতে পারবেন। এবং নিজেদের তৈরি বিভিন্ন জিনিস বিক্রি করে রোজগার করতে পারবেন খুব সহজেই।

 

তবে শুধু রোজগারই নয় বরং এই প্ল্যাটফর্মের মাধ্যমেই নিজেদের জীবনের স্ট্রাগল-কে সকলের সঙ্গে শেয়ার করে পারবেন এবং যারা নতুন ব্যবসা শুরু করবেন ভাবছেন তাদেরকেও উৎসাহিত করতে পারবেন। শক্তিরূপা মহিলা উদ্যোগ মেলাতে থাকছে নগদ টাকা জেতার আর্কষণীয় সুযোগ। প্রথম পুরস্কার ১ লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার ৫০ হাজার টাকা, এবং তৃতীয় পুরস্কার ২৫ হাজার টাকা জেতার সুযোগ পাবেন বিজয়ীরা। আগামীকাল অর্থাৎ ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ম্যাডক্সে চলবে এই মহিলা উদ্যোগ মেলা।২৩ সেপ্টেম্বর থেকে ৪ঠা অক্টোবর-পুজোর এই ১২ দিন পুজো জমজমাট ম্যাডক্স। এই মেলাতেই প্রতিদিন থাকছে নানা ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান। আরে দেরি করে আপনিও সামিল হতে পারেন ম্যাডক্স-এর আড্ডায়। 

আরও পড়ুন-কেউ তুলে নিয়েছেন ত্রিশূল তো কারোর হাতে কাশফুল, 'আগমনী'-র ফোটোশ্যুটে চিনে নিন টলিপাড়ার 'উমা'-দের

আরও পড়ুন-কত কোটি টাকার মালিক সইফ আলি খান, অভিনেতার মাসিক রোজগার শুনলে আঁতকে উঠবেন

Read more Articles on
null