Asianet News BanglaAsianet News Bangla

একাধিকবার সম্পর্কে ভাঙন বিদিশার- প্রেমের ব্যর্থতাই কি আত্মহত্যার মূল কারণ?

বুধবার মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন দেহ উদ্ধারের পর থেকেই শুরু হয়েছে তুমুল শোরগোল। মডেলিং কেরিয়ারে বেশ ভালোই খ্যাতি পেতে শুরু করেছিলেন বিদিশা তার পরেও আচমকা এই ধরণের সিদ্ধান্ত কেন নিলেন তিনি নিয়েই উঠছে প্রশ্ন। তবে এবার উঠে আসছে বিদিশার একাধিক প্রেমের তথ্য। 
 

according to sources Bidisha dey majumder was a failure lover reason behind suicide anbrd
Author
Kolkata, First Published May 26, 2022, 3:11 PM IST

ভালোবেসে ও না কি বারবার ব্যর্থ হয়েছেন নাগেরবাজারের প্রয়াত মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদার। আত্মহত্যার কারণ খুঁজতে গিয়ে এবার উঠে এল এক চমকে দেওয়া তথ্য। বিদিশার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে যে এক নয়, একাধিক সম্পর্ক ছিল বিদিশার, আর এ কথা খুব কাছের কয়েকজন ছাড়া প্রায় সকলেরই অজানা। প্রথমে বিদিশার সম্পর্ক ছিল রাজারহাটের এক যুবকের সঙ্গে। কিন্তু দীর্ঘদিন একসঙ্গে থাকার পরও অজ্ঞাত কারণেই বিচ্ছেদ ঘটে তাঁদের।  

এর পর বিদিশার জীবনে আসেন পেশায় শরীরচর্চার এক প্রশিক্ষক। ফর্সা, বলিষ্ঠ চেহারার এই পুরুষের পিছনে প্রেমে পাগল হয়ে পড়েন বিদিশা।  এমন কি এও জানা গেছে যে তাঁকে নাকি চোখে হারাতেন বিদিশা। সুযোগ পেলেই ফোন করতেন, দেখা সাক্ষাৎ ও ছিল তাঁদের মধ্যে। তবে কিছু সময়ের মধ্যে ওই প্রশিক্ষকের সঙ্গে ও দূরত্ব তৈরি হয় বিদিশার। 

আরও পড়ুন- মানসিক অবসাদ নাকি সম্পর্কের টানাপোড়েন, আগেও দু'বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন বিদিশা

আরও পড়ুন- রহস্যমৃত্যুর ফাঁদে আরও এক মডেল- অভিনেত্রী, বিদিশা দে-র সুইসাইড নোট থেকে উদ্ধার হল ভয়ঙ্কর তথ্য

আরও পড়ুন- 'বিদিশার সঙ্গে রাত কাটাতে পারলে, কিন্তু মৃত্যুতে এলে না ', অনুভবের কথা শুনে বিস্ফোরক দিয়া

কাজের চাপ এতটাই ছিল যে ঠিকমত না কি খাওয়া দাওয়া করতেন না বিদিশা, যার ফলে তাঁর রক্তচাপ কমে যায়। প্রায়ই না কি মাথা ঘুরত প্রয়াত মডেল অভিনেত্রীর। তবে ওই প্রশিক্ষকের ‘চাপে’ তিনি আবার খাওয়াদাওয়া নিয়মিত করা শুরু করেন। সবই না কি ঠিকঠাক চলছিল হঠাৎই সম্পর্কে বিচ্ছেদ ঘটে দুজনের। বিষন্নতা, মানসিক অবসাদ ক্রমেই গ্রাস করতে শুরু করে বিদিশাকে। নিয়মিত নেশা করা ও শুরু করেছিলেন বলে ও জানা গেছে। যে প্রেমিককে ছেড়ে তিনি এক মুহূর্ত কাটাতে পারছিলেন না সে তাঁকে ছাড়া স্বাভাবিক জীবনযাপন করছিল এটা মেনে নিতে কষ্ট হচ্ছিল বিদিশার। 

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে একটি পোস্টে বিদিশা লিখেছেন, ‘কী অদ্ভুত পরিস্থিতি! ও আমার হবে না, কোনও দিন। আমি ওকে ছাড়া থাকতে ও পারব না, কোনও দিন। বিদিশার বন্ধুদের থেকে জানা গেছে যে বিদিশার প্রেমটা পুরোটাই ছিল তাঁর একতরফা প্রেম। এটা তাঁর বন্ধুরা বুঝে তাঁকে বোজানোর চেষ্টাও করেছিলেন কিন্তু বিদিশা নাকি বুঝেও বুঝতে চাইতেন না কিছু। সারা ক্ষণ ভয়ে ভয়ে থাকতেন, প্রেমিক যদি তাঁকে ছেড়ে চলে যায় কী হবে?' সম্প্রতি না কি তাঁর ভালোবাসার মানুষের সঙ্গে সাক্ষাৎ করেও এসেছিলেন বিদিশা এবং সে কথা খুব কাছের একজনকে জানিয়েওছিলেন তিনি। তবু বুধবার আচমকাই এমন সিদ্ধান্ত নিয়ে বসেন বছর ২১- এর এই উঠতি অভিনেত্রী। বর্তমানে বিদিশা দে মজুমদারের মৃত্যুর পিছনে ঠিক কী কী কারণ ছিল তার সবটাই খতিয়ে দেখছে পুলিশ। 

Follow Us:
Download App:
  • android
  • ios