লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে কিছু দিনের জন্য ছুটি নিয়ে থাইল্যান্ডের উদ্দেশ্যে সপরিবারে পাড়ি দিয়েছেন অভিনেতা অঙ্কুশ সঙ্গে রয়েছেন ঐন্দ্রিলাও। তবে ট্রোল যেন পিছু ছাড়ছে না অঙ্কুশের। থাইল্যান্ডে গিয়ে সোশ্যাল মিডিয়ায় বাঘের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। সেই ছবিকে ঘিরেই উঠেছে হাসির রোল। 

ছবিতে দেখা গিয়েছে বাঘের একটি পা ধরে অঙ্কুশ বলেছেন 'ও পায়ের ম্যাসাজ খুবই পছন্দ করছে '। ভাইরাল হয় ছবিটি। এই ছবিকে ঘিরে কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকে লেখেন "বর্ধমানের বিষ মাল, বাঘকে কামড়ে দিলে মুশকিল আছে"। আবার অনেকেই মন্তব্য করেন "জলে কিরণ ডাঙায় বাঘ" বা "টারজানের রিমেক নাকি?, অ্যাভেঞ্জার্সের কোনো পরবর্তী ছবি নাকি"। এমন অনেক কিছুই। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

She is simply liking my leg massage ..

A post shared by Ankush (@ankush.official) on Aug 17, 2019 at 2:29am PDT

এর কিছুদিন আগেই ইউটিউবার 'বং গাই' ওরফে কিরণ দত্তর সঙ্গে বাকযুদ্ধ বাধে অভিনেতা অঙ্কুশ হাজরার। সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছিলেন, তিনি বলিউড ছবিতে একজন সুপারস্টারের বুন্ধর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েও ছেড়ে দিয়েছেন। তার কারনটা হল সেই ছবিটি হল ১৯৯৪ সালে একটি বিখ্যাত হলিউড ছবির "ফ্রেম টু ফ্রেম কপি"। এই সাক্ষাৎকারকে ঘিরেই যথারীতি ইউটিউবার বং গাই মজার মোড়কে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পাবলিশ করেন। সেই ভিডিওটিতে 'বং গাই' লিখেছেন "শুধু বলে দাও কোথাকার মাল, আমিও নেব প্লিস"। এর উত্তরে অঙ্কুশ বলেছেন, "তিনি বর্ধমানের মাল"। এই নিয়েও মন্তব্য করেন নেটিজেনরা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I just normally asked him “murgi pehle aayi thi ke anda” .. 🙄

A post shared by Ankush (@ankush.official) on Aug 17, 2019 at 3:51am PDT

এবারও ঘুরতে গিয়েও ট্রোলিংয়ের মুখে পড়লেন অভিনেতা। বাঘের পা ধরে থাকা অঙ্কুশের সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায়। ভারতে সব ধরনের পশু-পক্ষীদের সঙ্গে ছবি তোলা যায় না, সেখানে থাইল্যান্ডের মতো দেশে অনায়াসেই বন্যপ্রাণী সংরক্ষণ কেন্দ্রে বাঘ, সিংহদের সঙ্গে ছবি তোলা স্বাভাবিক বিষয়।