বিয়ের পিঁড়িতে বসছেন টেলি তারকা জিতু কমল। গত মাসেই সোশ্য়াল মিডিয়ায় একটি পোস্টের মাধ্য়মে জিতু জানান টেলি-অভিনেত্রী নবনীতা দাসকে বিয়ে করছেন তিনি। অবশেষে  সেই মাহেন্দ্রক্ষণ এসে গিয়েছে। আজ, ৬ মে নবনীতার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন জিতু। 

বিয়ের দুপুরে গায়ে হলুদের সময়ে একটি ফেসবুক লাইভ করেন জিতু। লাইভে দেখা যায়, নিজের বাড়ির ছাদেই পরিবারের সকলের সঙ্গে গায়ে-হলুদের অনুষ্ঠানে মেতেছেন জিতু। কাঠফাটা রোদে গরম লাগলেও বিয়ের উত্তেজনায় কোনও খামতি নেই টেলি তারকার। দেখা যাচ্ছে তারকাকে প্রত্য়েকে হলুদ মাখাচ্ছেন। গায়ে হলুদের পরে ছাদে স্নানও করেন জিতু। রসিকতা করে বলেন, যা খাটাখাটনি হচ্ছে, একটু স্নান তো করে নিই। 

 

 

সব রকমের রীতি মেনে গায়ে হলুদ পালন করেন জিতু। গায়ে হলুদ মিটলে জিতু নিজেই বলেন, গায়ে হলুদ পর্ব এখন শেষ। এখানেই প্য়াক আপ। অর্থাৎ এর পরে যে আরও কোনও অনুষ্ঠান-পর্ব নিয়ে জিতু লাইভে আসবেন তা আশা করাই যায়। 

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই টেলিপাড়ায় জল্পনা চলছিল কার সঙ্গে প্রেম করছেন জিতু। অবশেষে নবর্বষের দিন একটি ফেসবুকে অভিনেত্রী নবনীতা সেনের সঙ্গে একটি ছবি দেন জিতু। তার পরেই জল্পনার অবসান। এর পরেই জিতুর সঙ্গে  নবনীতার বিয়ের খবর সামনে আসতেই টেলি পাড়া সরগরম হয়ে ওঠে। টেলি হার্টথ্রবের বিয়ের খবরে মন ভাঙে বহু মহিলা ভক্তের। 

জিতু এক সংবাদমাধ্য়মের কাছে ২০১৮-য় জানিয়েছিলেন, পরিবার তার জন্য় পাত্রী দেখছে। কিন্তু শেষে টেলি জগতেই জীবন সঙ্গিনী খুঁজে পান জিতু। প্রথমে সেই সঙ্গিনীর নাম গোপন রাখতে চাইলেও কিছুদিনের মধ্য়েই তা প্রকাশ্য়ে আনেন জিতু। জিতু ও নবনীতা দুজনেই সোশ্য়াল মিডিয়ায় নিজেদের ছবিও প্রায়ই শেয়ার করেন। সেই ছবিগুলি দেখলেই বোঝা যায়, দুজনেই বেশ পরস্পরের প্রেমে রয়েছেন। আর তাই বিয়েতেও বিলম্ব করলেন না এই তারকা জুটি। 

উল্লেখ্য়, জিতু কমল টেলি ধারাবাহিকে ভোলা মহেশ্বর হিসেবেই সবচেয়ে বেশি জনপ্রিয়। আর অন্য়দিকে এই মুহূর্তে মহাপীঠ-ধারাবাহিকে তারা মা-এর ভূমিকায় অভিনয় করছেন নবনীতা। তাই র্পদার শিব আর তারা মাকে বাস্তবে গাঁটছড়া বাঁধতে দেখে তাঁদের ভক্তরাও খুশি।