ধর্ষণের দায়ে অভিযুক্ত হলেন হিন্দি টেলিভিশন ধারাবাহিকের অভিনেতা করণ ওবেরয়। মুম্বইয়ের এক মহিলা করণের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগের সঙ্গে ব্ল্যাকমেল করারও অভিযোগ উঠেছে করণ ওবেরয়ের বিরুদ্ধে। আগামী ৯ মে পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে থাকতে হবে বলে জানা গিয়েছে। 

ওশিওয়াড়া পুলিশ সূত্রে খবর, শুধু  বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগই নয়। ধর্ষণের ভিডিও করে তা ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে অভিযোগকারিনীর থেকে টাকা আদায়েরও চেষ্টা করতেন করণ। 

মহিলার  অভিযোগের ভিত্তিতে করণ ওবেরয়কে রবিবার গ্রেফতার করে মুম্বই পুলিশ। ভারতীয় সংবিধানের ৩৭৬ ধারা ও ৩৮৪ ধারায় করণ ওবেরয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  পুলিশ ঘটনার তদন্ত করছে। 

প্রসঙ্গত, করণ ওবেরয় হিন্দি টেলিভিশনে অত্য়ন্ত পরিচিত মুখ। মহেশ ভাটের স্বভিমান ধারাবাহিক থেকে টেলিভিশনে অভিনয় শুরু করেন করণ ওবেরয়। এর পরে সায়া, জসসি জ্য়ায়সি কোই নেহি, ইনসাইড এজ -এই ধারাবাহিকগুলিতে অভিনয় করেন করণ ওবেরয়। এছাড়াও একটি হিন্দি বয় ব্য়ান্ড নামের একটি ব্য়ান্ডের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।