অ্যাপ ক্যাবে উঠে হেনস্থার শিকার হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত। নিজের ফেসবুকেই  পুরো ঘটনার কথা তুলে ধরলেন স্বস্তিকা। ক্যাব চালকের বিরুদ্ধে নিগ্রহ করার অভিযোগ করেছেন অভিনেত্রী। 

স্বস্তিকা জানান, আজ বুধবার সকালে বাড়ি থেকে বেরোন স্বস্তিকা। স্টুডিও যাবেন বলে সকাল ৮টা ১৫ মিনিট নাগাদ একটি অ্যাপ ক্যাব বুক করেন তিনি। অ্যাপ ক্যাবের লোকেশনেই গন্তব্যস্থল দেখা যায়। কিন্তু  অভিনেত্রী গাড়িতে ওঠার পরেই চালক জানতে চান তিনি কোথায় যাবেন। স্বস্তিকা জানান, তিনি কোথায় যাবেন। সঙ্গে এও বলেন যে তাঁকে তাড়াতাড়ি স্টুডিওতে যেতে হবে। সঙ্গে সঙ্গে স্বস্তিকাকে চালক জানান তিনি যাবেন না। রাইডটি ক্যানসেল করে তিনি অভিনেত্রীকে গাড়ি থেকে নেমে যেতে বলেন।  

 

 

স্বস্তিকা জানিয়েছেন, তিনি রাজি না হলে চালক গাড়ি ঘুরিয়ে অন্যদিকে গাড়ি চালাতে থাকেন। তখন স্বস্তিকা গাড়ি থেকে নেমে যেতে চান। চালক সেই অবস্থাতে গাড়ি না থামিয়েই বলেন, আপনার নামতে হলে নেমে যান। শেষ পর্যন্ত জোর করে তাঁকে হাত ধরে টেনে গাড়ি থেকে নামিয়ে দেয় চালক। অভিযোগ স্বস্তিকার। এর পরে স্বস্তিকা তিলজলা থানা থেকে তাঁর বাবাকে ফোন করে খবর দেন। তাঁর বাবা এলে তাঁকেও শারীরিক নিগ্রহ করার চেষ্টা করে বলে জানান স্বস্তিকা।  কিছুক্ষণ পরে  ঘটনাস্থল থেকে চম্পট দেয় ওই চালক। 

এর পরে বাবার সঙ্গেই স্টুডিওতে পৌঁছে যান স্বস্তিকা। তিনি জানান শ্যুটিং শেষ হলেই পুলিশে অভিযোগ দায়ের করবেন। 

প্রসঙ্গত, স্বস্তিকা দত্ত ভজ গোবিন্দ, পারব না আমি ছাড়তে তোকে ও হরিপদ ব্যান্ডওয়ালা টেলি ধারাবাহিকে অভিনয় করেছেন।