Asianet News BanglaAsianet News Bangla

Kiran Kher-ক্যান্সারকে জয় করে কাজে ফিরলেন কিরণ খের,বিচারকের ভূমিকায় কামব্যাক অভিনেত্রীর

ক্যান্সারের সঙ্গে যুদ্ধ জয়ে একপ্রকার সফল কিরণ খের। রিয়্যালটি শো ইন্ডিয়াস গট ট্যালেন্টের মঞ্চে বিচারকের ভূমিকায় ফিরলেন অভিনেত্রী। 

After battling Cancer Kiran Kher Returns As A Judge in Indias Got Talent Show
Author
Kolkata, First Published Nov 25, 2021, 12:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মারণরোগ ক্যান্সার(Cancer) থাবা বসিয়েছে তাঁর শরীরে। তবুও কাজের প্রতি রয়েছে অদম্য উৎসাহ। অসুস্থতা এতটুটু টলাতে পারেনি তাঁকে। তিনি আর কেউ নন,একাধারে রাজনীতিবিদ ও রুপোলি পর্দার বর্ষীয়ান অভিনেত্রী বলি সুপারস্টার কিরণ খের(Kiran Kher)। সর্বোপরি তিনি বলিউডের সুপারস্টার অনুপম খেরের(Anupam Kher) ধর্মপত্নী। ক্যান্সারের জন্য দীর্ঘদিন রুপোলি দুনিয়া থেকে দূরে ছিলেন কিরণ খের(Kiran Kher)। চলতি বছরের গোড়ার দিকেই মাল্টিপ্লি মায়োলোমা নামক ব্ল্য়াড ক্যান্সারে(Blood Cancer) আক্রান্ত হয়েছিলেন তিনি। আর সেই জন্যই চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে এখন অনেকটাই সুস্থ কিরণ খের(Kiran Kher)। তাই আবারও টিভির পর্দায় দেখা যাচ্ছে তাঁকে। তবে এবার  অভিনয়তে নয়, দেখা যাবে বিচারকের(Judge) আসনে। ৬৯ বছর বয়সী অভিনেত্রী ফিরেছেন এক বেসরকারী চ্যানেলের জনপ্রিয় রিয়্যালটি শো (Realty show)ইন্ডিয়াস গট ট্যালেন্টে(India's Got Talent)র মঞ্চে। সেখানেই বিচারকের(Judge) আসনে খাকছেন কিরণ খের(Kiran Kher)। ইন্ডিয়াস গট ট্যালেন্টের(India's Got Talent) প্রথম সিজনের বিচারকের ভূমিকায়(Judge) থাকছেন তিনি। 

ইন্ডিয়াস গট ট্যালেন্টের মঞ্চে প্রথমবার কিরণ খেরের সঙ্গে সহ বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে বলিডিভা শিল্পা শেঠি ও রকস্টার বাদশাকে। বুধবার ছিল ইন্ডিয়াস গট ট্যালেন্টের প্রথম দিন। সেই দিনই অনুষ্ঠানেরক মঞ্চ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন রাজ ঘরণী। সেখানেই  কিরণ খের আর বাদশার সঙ্গে প্রথমবার কাজ করার খুশি শেয়ার করেছেন নায়িকা। রিয়্যালটি শো-র মঞ্চে সম্পূর্ণ করোনাবিধি মেনেই বিচারকের আসন গ্রহণ করেছিলেন কিরণ খের। ফেস শিল্ড থেকে শুরু করে মাস্ক, যতটা সম্ভব সুরক্ষিত কবচ পরিধান করেই ফের বিনো দুনিয়ায় পা রেখেছেন কিরণ খের। সেই সঙ্গে নজর কেরেছে কিরণ খেরের জাঙ্ক জুয়েলারি। এমনকি শর্ট ভিডিওতে মজা করে কিরণ খেরের গয়নার প্রশংসা করতে গিয়ে শিল্পা বলেছেন, তিনি যদি শিল্পা শেঠিকে দত্তক নেন তাহল তাঁর সমস্ত গয়নাগুলো পরতে পারেন, আর কি...কিরণ খেরও এক গাল হাসি নিয়ে মজা উপভোগ করেছেন। কিরণের গয়না পড়ার জন্য তাঁর পুত্র সিকান্দরের কাছেও শিল্পা মজার ছলে বলেছেন,তাঁকে দত্তক নিলে অমন সুন্দর গয়নাগুলো পরার সৌভাগ্য হবয়, সিকান্দর তো আর গয়না পড়তে পারবে না। 

আরও পড়ুন-IFFI red carpet: সলমনের সঙ্গে সাক্ষাৎ, কতটা স্পেশ্যাল, খোলসা করলেন ঋতাভরী

আরও পড়ুন-Gaurav-Ridhima : আলোআধারিতে ঠোঁটঠাসা চুম্বন, প্রেমের ১১ বছরে আদুরেপনায় মজে গৌরব-ঋদ্ধিমা

অভিনয় জগতের বাইরেও কিরণ খের কিন্তু স্বমহিমায় শিল্পার মজার সঙ্গে টক্কর দিয়ে বললেন,যদি তাঁর ছেলের পরার দরকার হয় সে পরে নেবে। তিনি নাকি একদিন তাঁর ছেলেকে বলেছিলেন, কিছু গয়না তিনি বিক্রি করে দেবেন। কারণ সে তোর আর বিয়ের নামই নিচ্ছে না


 

Follow Us:
Download App:
  • android
  • ios