Asianet News BanglaAsianet News Bangla

বিচ্ছেদের পরেও ঋষভের নাম শুনে হাসি মুখে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন উর্বশী!

বলিউড ডিভা উর্বশী রাউটেলা ও ঋষভ পন্ত-এর সম্পর্ক নিয়ে অনেক রকম গুঞ্জন শোনা যায় শেষ পর্যন্ত তাঁদের বিচ্ছেদের খবর কানে আসে, কিন্তু সম্প্রতি একটি কলেজ ইভেন্টে ঋষভের নাম করে তাঁকে উস্কে দিতে চেষ্টা করেন তাঁর অনুগামীরা।

After breakup Urvashi rautela smiles after listening Rishavs name anbad
Author
Kolkata, First Published Jun 13, 2022, 6:39 PM IST

২০১৮ সালে উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্ত এর সম্পর্কের গুঞ্জন শোনা যায়।অনেক অনুষ্ঠানে তাঁদের কে একসঙ্গে ছবি তুলতে দেখা যেত যা তখন তাঁদের ডেটিং এর জল্পনা কে অনেকাংশে   উস্কে দিয়েছিল। আইপিএল ম্যাচ চলাকালীন, অভিনেত্রীকে স্ট্যান্ড থেকে ঋষভের জন্য রুট করতেও দেখা গেছে। যাইহোক, তাদের রোম্যান্স প্রকাশ্যে আনার আগেই দুজনের মধ্যে জিনিসগুলি অন্যরকম হয়ে হয়ে গিয়েছিল এবং পরিণাম হিসাবে তাঁরা বিচ্ছেদ বেছে নিয়েছিলেন।

উর্বশী বিচ্ছেদের পরে মুভ-অন করে গেলেও, তার অনুগামীরা তার অতীতের কথা ভুলে যায়নি। তারা উর্বশী ও ঋষভের জুটি কে এখনো মন থেকেম মুছে ফেলতে পারেননি।একটি কলেজ ইভেন্টে তার সাম্প্রতিক সফরের সময় উর্বশীর উদ্দেশ্যে দর্শকরা ঋষভ পন্তের নাম উচ্চারণ করার সাথে স্বাগত জানায় তাঁকে। আর সেই ভিডিও টি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

রান্নাঘরে 'পাসুরি' গেয়ে ভাইরাল এক ভারতীয় মহিলা! তাঁর সুকণ্ঠে মজেছেন নেটবাসী রা

সুশান্তের মৃত্যু বার্ষিকীতে প্রেমিকা রিয়া চক্রবর্তী অভিনেতার ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লিখলেন

প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়, ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু

ভাইরাল ভিডিওতে উর্বশী গোলাপি রঙের একটি গর্জিয়াস ড্রেস পড়েছিলেন। তাঁর দেহরক্ষীদের সহায়তায়, তিনি প্রশংসকদের ভিড় ঠেলে এগিয়ে যেতে থাকেন। তাকে উত্তেজিত করার জন্য, দর্শকরা 'ঋষভ, ঋষভ' বলে চিৎকার করতে শুরু করে যখন সে এগিয়ে গেল। অন্যদিকে, উর্বশী পুরো সময় তার মুখে হাসি রেখেছিলেন এবং তার সমর্থকদের উদ্দেশে হাত নাড়তে থাকেন তিনি।

উর্বশী এবং ঋষভ তাদের বিচ্ছেদের পর একে অপরকে হোয়াটসঅ্যাপে ব্লক করে দিয়েছিলেন কারণ তারা তাদের সম্পর্ক চালিয়ে যেতে চাননি। উর্বশীর মুখপাত্রের মতে, জনপ্রিয় মেসেজিং অ্যাপে একে অপরকে বয়কট করার সিদ্ধান্ত উভয় পক্ষই নিয়েছে।

উর্বশীর সাথে ডেটিং গুজবের মধ্যে, ঈশা নেগির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ঋষভ। ইনস্টাগ্রামে তাঁর বান্ধবীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করার সময় ঋষভ একটি ক্যাপশন লিখেছিলেন, "আমি শুধু তোমাকে খুশি করতে চাই কারণ তুমিই আমার এত খুশির কারণ।" ইশা আবার ঋষভের জন্য একটি নোট শেয়ার করেছিলেন যাতে লেখা ছিল, "আমার মানুষ, আমার আত্মার বন্ধু, আমার সেরা বন্ধু, আমার জীবনের ভালবাসা।" 

কাজের কথা বলতে গেলে, উর্বশী কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ একটি জমকালো পোশাকে রেড কার্পেটে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছিলেন এবং 'ফরএভার ইয়াং' ফিল্মটি দেখেছিলেন। তিনি 'মিস ডিভা ইউনিভার্স ২০১৫' নির্বাচিত হন এবং ভারতের প্রতিনিধিত্ব করে 'মিস ইউনিভার্স ২০১৫'  প্রতিযোগিতায় অংশ নেন।

Follow Us:
Download App:
  • android
  • ios