কেউ হয়তো দুঃস্বপ্নেও এমনটা দেখবে না, ঠিক যেমনটা ঘটল জনপ্রিয় মারাঠি গায়িকা গীতা মালির সঙ্গে। ফেসবুকের পোস্টের পরেই ঘটল সেই মর্মান্তিক ঘটনা। প্রাণ গেল এই মারাঠি গায়িকার।
জানা গিয়েছে, অনুষ্ঠান উপলক্ষ্যে ২ মাসের জন্য বিদেশে ছিলেন তিনি। সেই ট্রিপ শেষ করে মুম্বইয়ের মাটিতে পা রাখতেই সেলফি পোস্ট করেছিলেন ফেসবুকে। এরপর স্বামী বিজয় মালির সঙ্গে গাড়িতে বিমানবন্দর থেকে নাসিকে যাচ্ছিলেন গীতা। শাহাপুরের কাছে মুম্বই-নাসিক হাইওয়েতে আসতেই তাদের গাড়ির সঙ্গে একটি তেলের ট্যাঙ্কারের ধাক্কা লাগে। ঘটনাস্থলের মৃত্যু হয় গীতার। আহত বিজয় মালিকে হাসপাতালে ভরতি করা হয়। 

সংবাদ সূত্রের খবর অনুযায়ী, দেশে ফেরার পর খুবই খুশি ছিলেন গীতা। বিমানবন্দরে নেমে স্বামী সঙ্গে হাসিমুখে ছবি তুলে তা ফেসবুকে পোস্টও করেছিলেন তিনি। ক্যাপশনে হ্যাশট্যাগ অ্যারাইভড লেখেন। সেই সঙ্গে আরও লেখেন, অনেক দিন পর বাড়ি ফিরছি, খুব খুশি। 

 

প্রসঙ্গত, বেশ কিছু মারাঠি ছবিতে গান গেয়েছেন গীতা। রয়েছে তার মিজস্ব মিউজিক অ্যালবামও। আইআইএফএফ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-এ পারফর্ম করতে যাচ্ছেন, সেই বিষয়ে নিজের ভক্তদের আপডেট-ও দেন। মুম্বই ইউনিভার্সিটি থেকে ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত নিয়ে তিনি স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন তিনি। এমনকি গীতা গঙ্গা মিউজিক্যাল ব্যান্ড-ও খোলেন তিনি।

এমন এক মর্মান্তিক ঘটনায় শুধু গীতার পরিবারই নয়, শোকার্ত ঘনিষ্ঠরাও।