Asianet News BanglaAsianet News Bangla

বক্স অফিসে ব্রহ্মাস্ত্র-এর চোখ ধাঁধানো আয়, কত টাকা দিতে হয়েছে রণবীর কাপুরকে, কি বলছেন পরিচালক অয়ন

দর্শকদের দীর্ঘ অপেক্ষার পর সেপ্টেম্বরের ৯ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল "ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান:শিবা"। ৪০০ কোটি বাজেটে তৈরি সিনেমাটি বর্তমানে ৩৫০ কোটির ব্যবসা করেছে। কিন্তু আশ্চর্য বিষয় এটাই যে, সিনেমার মূল আকর্ষণ রণবীর কাপুর পরিচালক অয়ন মুখার্জির থেকে কোনো পারিশ্রমিক নেননি। 

After massive success of Brahmastra Ranbir Kapoor Did not take any Fees from Ayan Mukerji But why Read the story ANBRG
Author
First Published Sep 23, 2022, 4:57 PM IST

দীর্ঘ দিন অপেক্ষার পর চলতি মাসেরই ৯ সেপ্টেম্বর মুক্তি পায় দর্শকদের বহু প্রত্যাশিত ছবি "ব্রহ্মাস্ত্র"। মুক্তি পেতে না পেতেই বক্স অফিস ছাপিয়ে যায় সিনেমাটি। শুধু দেশেই নয় বিদেশেও ব্যবসা করেছে "ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান:শিবা"।হিন্দি ছবি 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' এই বছরের প্রথম ছবি, যা প্রথম সপ্তাহেই এত অঙ্কে বক্স অফিসে আয় করেছে।প্রথম তিন দিনের মধ্যেই ব্যয়ের ৫০ শতাংশ উপার্জন করেছিল সিনেমাটি।

 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' সাম্প্রতিক সময়ে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্রগুলির মধ্যে একটি। নির্মাতারা এর বাজেটে ৪০০কোটি টাকারও বেশি ব্যয় করেছেন।  ফিল্মের বাজেট নিয়ে সমস্ত আলোচনার মধ্যে, অয়ন মুখার্জি, একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তার প্রধান অভিনেতা ওরফে সেরা বন্ধু, রণবীর কাপুর ফিল্মের জন্য কত টাকা নিয়েছিলেন সে সম্পর্কে কথা বলেছেন।

একটি সাক্ষাৎকারে অয়ন মুখার্জি প্রকাশ করেছেন যে রণবীর কাপুর এই ছবির জন্য কোনো টাকা নেননি।  অয়ন বলেছেন যে ছবিটি তাদের "খুব একগুয়েমি এবং ব্যক্তিগত আত্মত্যাগ" থেকে তৈরি করা হয়েছে  এবং তাই, তিনি বলেছিলেন এটি সত্যি যে রণবীর ছবিটির জন্য তার পারিশ্রমিক নেননি।  অয়ন আরও বলেন যে রণবীরকে ছাড়া ছবিটি সম্ভব ছিল না।

 এদিকে, ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ বক্স অফিসে প্রচুর আয় করে চলেছে।  এটি এই বছরের কয়েকটি চলচ্চিত্রের মধ্যে একটি যা টিকিট উইন্ডোতে প্রচুর অর্থ সংগ্রহ করেছে এবং তা এখনো চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ পরিসংখ্যান অনুসারে, 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' ১৪ তম দিনে ৩.১০কোটি টাকা সংগ্রহ করেছে।  এর সাথে, চলচ্চিত্রটির মোট আয় ঘরোয়া ফ্রন্টে ২৩০.৪০কোটি রুপি হয়ে গেছে, যেখানে এটির বিশ্বব্যাপী সংগ্রহের পরিপ্রেক্ষিতে, ছবিটি ইতিমধ্যেই ৩৫০ কোটি টাকা ছাড়িয়েছে।

 শুক্রবার জাতীয় চলচ্চিত্র দিবস হওয়ায় ছবিটির আয়ে ব্যাপক উল্লম্ফন ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।  মিডিয়া রিপোর্ট অনুসারে, দর্শকেরা ৭৫ টাকায় ছবিটি দেখতে খুব উচ্ছ্বসিত। তবে, এটি ফিল্মের সংগ্রহে ইতিবাচক প্রভাব ফেলবে কি না,তা  দিনের শেষে প্রকাশ করা হবে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios