'অ্যাভেঞ্জার: এন্ডগেম'-এর বিরাট সাফল্যের পর আবারও মুখিয়ে রয়েছে দর্শক। আবার কবে আসতে চলেছে সুপারহিরোর ছবি। সেই নিয়েই চিন্তিত মার্বেল ফ্যানেরা। এবার সেই ফ্যানেদের মুখে হাসি ফুটিয়ে একাধিক ছবির নাম প্রকাশ করল ওয়াল্ট ডিজনি স্টুডিও। আগামী ২০২৩ সালে কোন কোন সুপারহিরো তাদের সুপার পাওয়ার নিয়ে পর্দায় আসতে চলেছে তা এবার প্রকাশ্যে এল।

আরও পড়ুন-৫০০ এপিসোড পার 'কৃষ্ণকলি'র, গ্র্যান্ড পার্টিতে মাতল গোটা টিম...

২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত ছবির দিন প্রকাশ্যে এলেও ছবির নামকরণ এখনও পর্যন্ত ঠিক হয়নি। নতুন ঘোষণা থেকে জানা গেছে আগামী ২০২২-২০২৩ সালের মধ্যে মোট আটটি সুপারহিরোর ছবি পর্দায় আসতে চলেছে। এই খবর পেয়েই খুশিতে আত্মহারা হয়েছে ফ্যানেরা। এখন থেকেই প্রস্তুত হচ্ছে তারাও। তবে এখন শুধু প্রতীক্ষা। কবে আসবে সেই দিন। এক কথায় বলতে গেলে মার্বেল সিনেম্যাটিক ইউনিভার্সের ভবিষ্যতের পুরো ঝলক উঠে এল ডিজনির এই নয়া ঘোষণায়।

আরও পড়ুন-চিকোর জন্মদিন বলে কথা, কেক কেটে সেলিব্রেশনে মাতলেন মিমি, দেখুন ভিডিও...

বর্তমানে এমসিইউ-এর চতুর্থ পর্যায়ের তালিকায় যে ছবিগুলি মুক্তি পেতে চলেছে সেগুলি হল,'এটার্নালস', 'শাং-চি', 'ব্ল্যাক উইডো', 'থর: লাভ অ্যান্ড থান্ডার', 'লেজেন্ড অফ টেন রিংস', 'ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস'।  ২০২১ সালে মুক্তি পাচ্ছে 'ব্ল্যাক উইডো'-র একটি ছবি। ২০২২ সালে ৬ মে মুক্তি পাচ্ছে,'ব্ল্যাক প্যান্থার ২'। আর ও জানা গিয়েছে নতুন ছবিগুলি মুক্তির তারিখ। ২০২২ সালের ৭ অক্টোবর,২০২৩ সালের ১৭ ফেব্রুয়ারী, ৫ মে, ২৮ জুলাই এবং ৩ নভেম্বর। ছবি তারিখ জেনেই দিন গুনতে শুরু করে দিয়েছেন ভক্তরা। নাম প্রকাশ্যে আসলে কী হবে তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে।