কেরিয়ারটা শুরু করেছিলেন তাঁরা একই সঙ্গে। দেখতে দেখতে কেটে গিয়েছে ত্রিশটা বছর। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা অজয় দেবগণ। শুরুটা হয়েছিল নব্বইয়ের দশকে। দুটি বাইকে পা রেখে কলেজে ঢোকার দৃশ্যেই জেন আজও সকল ভক্তদের মনে গেঁথে রয়েছে। এভাবেই কেরিয়ার গ্রাফ শুরু করেছিলেন অজয় দেবগণ। একই সঙ্গে সেই সময় বলিউডে পা রেখেছিলেন তিন খান সহ রানী, কাজল, মাধুরী একাধিক অভিনেত্রীরা। 

বলিউডের অন্যতম অভিনেতা অজয় দেবগণের সফর শুরু হয়েছিল ফুল অর কাঁটে ছবির মধ্যে দিয়ে। তাঁরই এবার পায়ে পায়ে একশো। একশোতম ছবি নিয়ে এবার দর্শকদের সামনে আসতে চলেছেন অজয়। এখনও তিনি অল আউট। একের পর এক হিট ছবি এখনও দর্শকদের উপহার দিয়ে চলেছেন তিনি। আর ত্রিশ বছরের এই কেরিয়ার জীবনে মোট একশোটা ছবি করা। একশোতম ছবির খবর প্রকাশ্যে আসা মাত্রই শুভেচ্ছা বার্তায় ভরল সোশ্যাল মিডিয়া।

 

 

অজয় দেবগণের সঙ্গে একই সঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয় কুমার। শততম ছবির লুক প্রকাশ্যে আসা মাত্রই তিনি সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন। একই সুরে এদিন শুভেচ্ছা জানালেন শাহরুখ খান। সঙ্গে লিখলেন আরও একশো ছবি দেখার অপেক্ষায় রইলাম। 

 

 

তানাজি ছবির কাজ শুরু হয়েছে বেশ কয়েক মাস আগেই। এবার প্রকাশ্যে এল সেই ছবিতে অজয় দেবগণের প্রথম লুক। এই লুক প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা শেয়ার করলেন কাজল।