বয়স ৫২, এখন বলিউডের মাঠে ব্যাটিং করে চলেছেন অক্ষয় কুমার। না, শুধু ব্যাটিং করাই নয়, পাশাপাশি বক্স অফিসে ঝড় তোলা একের পর এক ছবি দর্শকদের উপহার দিচ্ছেন তিনি। হাতে রয়েছে একাধিক ছবির প্রস্তাব। দিনের অধিকাংশ সময়ই তাঁর কাটে শ্যুটিং ফ্লোরে। ব্যস্ততার মাঝে নিজেকে ঠিক রাখেন কীভাবে অভিনেতা!

আরও পড়ুনঃ সানির মুখে মাস্ক, করোনা ভাইরাস নিয়ে নেট দুনিয়ায় সরব অভিনেত্রী

এই প্রশ্নের উত্তর দিতেই এবার নেট দুনিয়ায় সরব হলেন অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটি ভিডিও। অনেকেই কাজের চাপে সঠিক সময় শরীরচর্চা করে উঠতে পারেন না। সময় হয় না জিমে যাওয়ার। কিংবা তা অনেক সময় খরচ সাপেক্ষ হয়ে দাঁড়ায় অনেকের কাছে। তাই বলে কী শরীরচর্চা থেমে থাকে। শরীরকে সতেজ রাখার রয়েছে আরও অনেক কৌশল। 

 

 

অক্কির শেয়ার করা ভিডিওতে দেখা যায় তিনি সমুদ্র সৈকতের ধারে একদল ছেলেদের সঙ্গে ভলিবল খেলছেন। সেই ভিডিও পোস্ট করেই অক্ষয় কুমার জানান যে, তোমার সবসময় শরীরচর্চার জন্য জিমে যাওয়ার প্রয়োজন নেই। এভাবেই শরীরকে ঠিক রাখা যায়। শরীরচর্চা ও মজাকে একই সঙ্গে উপভোগ করুন। প্রতিদিন নানা কারণে অক্ষয় কুমার খবরের শিরোনামে থেকেই যান। এবার নয়া অনুপ্রেরণা নিয়ে তিনি হাজির হলেন ভক্তদের দরবারে। ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।