লাভ বার্ড যেখানে স্পটলাইট সেখানে। এমনই পরিস্থিততিতে এখন রণবীর-আলিয়া। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তাই নিয়ে এখন জল্পনা এক প্রকার তুঙ্গে। একের পর এক ছবির প্রস্তাবও আসছে দুই তালকার কাছে। কিন্তু দুজনেই এখন ব্যস্ত ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে। মাঝে মধ্যেই শহর ছেড়ে পাড়ি দিতে হচ্ছে শ্যুটিং লোকেশন।

রবিবার জুহুতেই ছিলেন এই জুটি। ছুটির দিন ফুটবল লিগে মেতেছিল বলিউড তারকারা। অর্জুন কাপুর, রণবীর কাপুর সহ এই ম্যাচে অংশ গ্রহণ করেছিলেন অনেকেই। সেখানেই খেলতে গিয়ে হাতে চোট পান রণবীর কাপুর। সেই নিয়েই সিডিউল অনুযায়ী পাড়ি দেন শ্যুটিং-এর উদ্দেশ্যে। রবিবার রাতেই এই জুটিকে মুম্বই বিমানবন্দরে দেখা যায় একই সঙ্গে। একই গাড়ি থেকে নামেন দুজনে। পেছনে হাতে স্লিং পরে ফ্রেমবন্দী হন রণবীর কাপুর।

 

 

বর্তমানে এই দুই তারকাকে ঘিরে জল্পনা একপ্রকার তুঙ্গে। সম্প্রতিই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। বিয়ের ভুঁয়ো কার্ড থেকে শুরু করে খবর, সবই প্রকাশ্যে এসেছিল। যা রাতারাতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। তবে আলিয়া ভাট ও রণবীর কাপুর যে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে তা নিয়ে কোনও দ্বিমত নেই। একই সঙ্গে তাঁদের আগামী ছবিকে ঘিরেও বর্তমানে জল্পনা তুঙ্গে।