হলিউড ছবি হার্ট অফ স্টোনে কেমন লুক থাকছে আলিয়া-র, সামনে এল ছবি

| Sep 25 2022, 01:44 PM IST

হলিউড ছবি হার্ট অফ স্টোনে কেমন লুক থাকছে আলিয়া-র, সামনে এল ছবি

সংক্ষিপ্ত

বলিউডের অন্যতম নামী অভিনেত্রী তথা কাপুর পরিবারের নববধু আলিয়া ভাট হলিউডে আত্মপ্রকাশ করেন হার্ট অফ স্টোন মুভি দিয়ে। শনিবার রাতেই সিনেমার প্রথম লুক শেয়ার করেন আলিয়া। হলিউড সিনেমায় তাকে দেখা যাবে গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে। ছবিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করছেন তিনি।

হার্ট অফ স্টোন, একটি থ্রিলার মুভি যেখানে অভিনয় করছেন আলিয়া ভাট, গাল গ্যাডট এবং জেমি ডরনান যার স্ট্রিমিং শীঘ্রই আসতে চলেছে দর্শকদের সামনে।

 মুভিটি আলিয়া ভাটের হলিউড ডেবিউ । বিশ্বব্যাপী জনপ্রিয় রেড নোটিশের পরে আলিয়ার সঙ্গে গ্যাল গ্যাডটের এই দ্বিতীয় কাজ।   ফিল্মটির নির্মাতারা শনিবার হার্ট অফ স্টোন-এর 'ফার্স্ট লুক' ভিডিও প্রকাশ করেছেন, যা ইতিমধ্যে মিডিয়ায় উত্তেজনা তৈরি করেছে। সিনেমায় কেয়া ধাওয়ান চরিত্রে আলিয়া, র‍্যাচেল স্টোন চরিত্রে গাল গ্যাডট এবং পার্কারের চরিত্রে অভিনয় করছেন জেমি ডরনান।

Subscribe to get breaking news alerts

 

আলিয়া ভাট, শনিবার রাতে, তার হলিউড ডেবিউ ফিল্মের একটি ঝলক শেয়ার করেছেন এবং তার চরিত্র কেয়ার সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দিয়েছেন।  কিছু আকর্ষনীয় ভিশুয়াল ছাড়াও, আলিয়ার শেয়ার করা টিজারে তাকে এবং তার কাস্ট সদস্যদের ছবিটি সম্পর্কে কথা বলতে দেখা গিয়েছে। সিনেমার প্রথম ঝলকেই  হাই-অকটেন স্টান্ট করতে দেখা যাচ্ছে তাদের।

হার্ট অফ স্টোন অত্যন্ত জনপ্রিয়তা লাভ করতে বলে আশা করছেন নির্মাতারা।  এটি একটি সুপার গ্রাউন্ডেড,অ্যাকশন থ্রিলার মুভি। ছবিটির বিষয়ে গ্যাডট জানান "আমরা সত্যিই নিশ্চিত করতে চেয়েছিলাম যে আমরা এটিকে বাস্তবসম্মত রাখি যাতে দর্শকেরা এটির বাস্তবতা অনুভব করতে পারে,"। আলিয়া এর সঙ্গে যোগ করেছেন, "এই চরিত্রগুলি এমন ভাবেই তৈরি করা হয়েছে যেগুলি আপনার সঙ্গে সংযুক্ত এবং আপনি যেন তা অনুভব করতে পারেন ৷"  যদিও ভিডিওটিতে অভিনেত্রীর চরিত্র সম্পর্কে খুব বেশি প্রকাশ করা হয়নি, তবে এটি প্রচুর অ্যাকশন এবং রোমাঞ্চের আভাস দিয়েছে দর্শকদের।

 প্রোমো শেয়ার করে আলিয়া লিখেছেন, "হার্ট অফ স্টোন অ্যান্ড কেয়া-এর প্রথম চেহারা! ২০২৩ সালে নেটফ্লিক্স ইন্ডিয়া (@NetflixIndia)-এ আসছে🍿 (#Tudum)"

আলিয়া ভাট তার হলিউডে আত্মপ্রকাশ করেন হার্ট অফ স্টোন-এ গাল গ্যাডোট, জেমি ডরনান, ম্যাথিয়াস শোয়েগফার এবং সোফি ওকোনেডো সহ সুপরিচিত অভিনেতাদের সঙ্গে।  টম হার্পার পরিচালিত স্পাই থ্রিলারটি এখনও মুক্তির ঘোষণা দেয়নি।  চলতি বছরের মে মাস থেকেই আলিয়া পর্তুগালে নেটফ্লিক্স সিনেমার শুটিং করেছেন। 

 তার বলিউড প্রযোজনা সম্পর্কে বলতে গেলে, অভিনেত্রী বক্স অফিসে একটি সফল বছর কাটিয়েছেন। প্রেগনেন্সির এই সময়েও একের পর এক ব্লগব্লাস্টার সিনেমায় শুটিং চালিয়ে গিয়েছেন আলিয়া। ২৯ বছর বয়সী এই অভিনেত্রী, সঞ্জয় লীলা বনশালীর গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সিনেমার ২৫ ফেব্রুয়ারি মুক্তি দিয়ে আরও জনপ্রিয় হয়ে ওঠে অনুরাগীদের কাছে।

আর আর আর (RRR)-এর বিজয়, যা অভিনেত্রীর তেলেগু অভিষেককেও চিহ্নিত করেছিল।  তারপর হাইওয়ে অভিনেত্রী ডার্লিংস চলচ্চিত্রের মাধ্যমে তার প্রযোজনা আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তার একটি সহায়ক ভূমিকাও ছিল।

 আলিয়া তার সাম্প্রতিক সিনেমা, ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান -শিবা-এর সাফল্য উপভোগ করছেন, যা তৈরি করতে দশ বছর সময় লেগেছে।  এরপর রকি অর রানি কি প্রেম কাহানিতে একসঙ্গে দেখা যাবে আলিয়া ভাট ও রণবীর সিংকে।
 

Read more Articles on