Asianet News BanglaAsianet News Bangla

RRR Trailer Launch: 'R' অক্ষরটা আমার খুবই প্রিয় RRR ছবির ট্রেলার লঞ্চে এ কোন ইঙ্গিত দিলেন আলিয়া

বলিউডে একজন সফল অভিনেত্রী হিসাবে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। এবার কেরিয়ারে নতুন চ্যাপ্টার শুরু করতে চলেছেন আলিয়া। বাহুবলী পরিচালক এসএস রাজামৌলীর হাত ধরে দক্ষিণী ছবি RRR -এ ডেবিউ করতে চলেছেন আলিয়া। বৃহস্পতিবার ছিল সেই ছবির গ্র্যান্ড ট্রেলার লঞ্চ। সেখানে এসেই তাঁর জীবনে R অক্ষরের গুরুত্ব বোঝালেন আলিয়া। 
 

Alia Bhatt says R is her lucky letter at RRR tariler launch
Author
Kolkata, First Published Dec 10, 2021, 12:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রথমবার দক্ষিণী ছবিতে কাজ করেছেন আলিয়া ভাট (Alia Bhat)। ছবির নাম আরআরআর (RRR)।  বৃহস্পতিবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। এদিন টুকটুকে লাল শাড়িতে হাজির হয়েছিলেন আলিয়া (Alia Bhat)। তবে ট্রেলার লঞ্চের মঞ্চে এমন প্রশ্ন করা হল যে এবার লজ্জাতেই লাল হলেন আলিয়া (Alia Bhat)। আলিয়ার (Alia Bhat) জীবনে আর (R) অক্ষরের গুরুত্ব জানতে চাওয়া হয় যা শুনে একপ্রকার অবাক আলিয়া (Alia Bhat)। প্রসঙ্গত, প্রথম দক্ষিণী ছবির নাম আরআরআর (RRR)। এদিকে আলিয়া রণবীরের প্রেম (Alia- Ranbir Relation) এখন ওপেন সিক্রেট। সূত্রের খবর, ২০২২- এই চার হাত এক হতে পারে রণবীর- আলিয়ার। সবদিক সামঞ্জস্য রেখেই এমন প্রশ্ন করা হয় আলিয়াকে (Alia Bhat)। 

জবাবে আলিয়া বলেন, 'আলিয়া (Alia Bhat) বলেন, 'আমি হতবাক। আমার কাছে কোনও জবাব নেই। আমি বুদ্ধিদীপ্ত কোনও উত্তর দেওয়ার চেষ্টা করছি। কিন্তু আমার কাছে তেমন ভালো কোনও উত্তর নেই। এরপর কিছুক্ষন চুপ থেকে আবার বলেন যে, 'আর' অক্ষরটা আমার কাছে খুবই লাকি, খুবই সুন্দর, কিন্তু ভুললে চলবে না A-ও কিন্তু দারুণ।' আর এই উত্তর পাওয়ার পর থেকেই শুরু হয় শোরগোল। 

প্রায় অনেকদিন ধরেই সম্পর্কে আছেন আলিয়া ভাট (Alia Bhat) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। দুই তরফে রয়েছে পারিবারিক সখ্যতা। রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের প্রয়াণের সময় ও কাপুর পরিবারের পাশে ছিলেন আলিয়া (Alia Bhat)। এছাড়া ও দুজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক রাখেন না, অকপটেই স্বীকার করেন নিজেদের সম্পর্কের গভীরতা। তবে বাস্তব জীবনের এই হট কাপলকে এখনও পর্দায় দেখার সুযোগ হয় নি দর্শকদের। 'ব্রহ্মাস্ত্র' ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে রণবীর-আলিয়াকে প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখতে, কিন্তু প্রযোজক সংস্থার তরফে এখনও ছবির মুক্তির বিষয়ে প্রকাশ্যে কিছু জানানো হয় নি। 

উল্লেখ্য, আরআরআর (RRR) ছবিতে আলিয়ার সঙ্গে কাজ করেছেন অজয় দেবগন (Ajay Devgan)। এদিনের ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন তিনিও। এছাড়াও এই ছবিতে কাজ করেছেন দক্ষিণের দুই জনপ্রিয় অভিনেতা এনটিআর জুনিয়র এবং রাম চরন। পাশাপাশি অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডি এবং রে স্টিভেনসনেরও দেখা মিলবে এই ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন 'বাহুবলী' খ্যাত পরিচালক এসএস রাজামৌলী (S.S. Rajamouli)। এদিন ছবি প্রসঙ্গে আলিয়া জানান কীভাবে বিমানবন্দরে পরিচালক এসএস রাজামৌলীর (S.S. Rajamouli) সঙ্গে সাক্ষাৎ তাঁকে এই ছবির একটি অংশ করে তুলেছে। আলিয়া (Alia Bhat) বলেন, 'একদিন বিমানবন্দরে আমার সঙ্গে দেখা হয় রাজামৌলি স্যারের। আমি তার কাছে গিয়ে বললাম, 'স্যার! আমি তোমার সাথে কাজ করতে চাই. আমি যে কোনো কিছু করব, শুধু আমাকে আপনার ছবিতে একটি অংশ দিন।’ আমি শুধু তার সঙ্গে কাজ করতে চেয়েছিলাম।' জানা যাচ্ছে, আগামী ৭ জানুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। 

Follow Us:
Download App:
  • android
  • ios