তুরষ্ক থেকে বিয়ে  সেরে এসেছেন নুসরত জাহান ও নিখিল জৈন। এই বিয়েতে কেবল ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। এবার পালা কলকাতার গ্র্যান্ড রিসেপশনের। আগামী ৪ জুলাই নুসরত নিখিলের গ্র্যান্ড রিসেপশনে উপস্থিত থাকবেন টলি পাড়ার অনেক তারকারাই। এছাডা়ও রাজনৈতিক মহল থেকেও অনেকে থাকবেন বলে জানা গিয়েছে। 

এই রিসেপশনের জন্যই তৈরি হয়েছে সেলাই-এর ফ্রেমের নিমন্ত্রন পত্র। নুসরত যে অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকদের সঙ্গে কাজ করেছেন তাঁদেরকে আমন্ত্রণ জানিয়েছেন। আইটিসি রয়্যালে এই বিয়ের রিসেপশন হবে বলে জানা গিয়েছে। তবে নুসরত নিখিলের বিয়েতে থিম হিসেবে কী থাকবে তা এখনও প্রকাশ্যে আনেননি নবদম্পতি। 

বিয়ের আগে রাজকীয় প্রি-ওয়েডিং শ্যুট নিখিল-নুসরতের! সেই ভিডিও এবার প্রকাশ্যে

নুসরতের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, বিয়ের মেনুতেও থাকছে চমক। বাঙালি ও ইটালিয়ান খাবার রাখা হয়েছে বিয়ের মেনুতে। নিরামিষ ও আমিষ দুরকমের খাবারেরই ব্যবস্থা রয়েছে বিয়েতে। বাঙালি খাবার খেতে নুসরত খুব ভালোবাসেন। তাই বাঙালি মেনুতে থাকছে ইলিশ, চিংড়ি, ভেটকি মাছ। বিরিয়ানিও থাকবে বলে জানা গিয়েছে। 

নুসরত জাহান নাকি মিষ্টি খেতে ভালোবাসেন।  তাই ডেজার্ট বা মিষ্টি-তেও বিশেষ চমক রয়েছে বলে সূত্রের খবর। আম দিয়ে তৈরি নানা রকমের মিষ্টি ও বসিরহাটের মাখা সন্দেশ থাকবেই মেনুতে। 

বাংলা বিনোদন জগত থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, জিৎ, মিমি চক্রবর্তী, মুনমুন সেন, স্বস্তিকা মুখোপাধ্যায়, বিরসা দাশগুপ্ত, সৃজিৎ মুখোপাধ্যায় উপস্থিত থাকবেন।