চলচ্চিত্র জগতে অনেক অভিনেত্রা অভিনেত্রীকেই চিত্রনাট্যের চাহিদা অনুসারে নগ্ন দৃশ্যে অভিনয় করতে হয়। কিন্তু সেই দৃশ্যগুলিকে ক্যামেরার সামনে তুলে ধরতে বেজায় বেগ পেতে হয় তারকাদের। শুধু তাই নয়, দর্শকের প্রতিক্রিয়া কী থাকবে সেই ছবিকে ঘিরে বা দৃশ্যটি দেখা পর সেই বিষয়ও যথেষ্ঠ চিন্তার ভাঁজ পরে তাদের কপালে। ঠিক একই পরিস্থির সন্মুখীন হতে হল এবার দক্ষিণী ছবির নায়িকা অমলা পালকে। 

সম্প্রতি দক্ষিণী ছবি আদাই-এর টিজার প্রকাশ্যে এসেছে। সেই টিজারেই এবার ভিন্ন লুকে ধরা দিলেন এই নায়িকা। অনবদ্য এই টিজারে ছিল অসাধারণ ক্যামেরা, লাইট, সাসপেন্সের ভরপুর রসদ। কিন্তু টিজারের ঠিক শেষ অংশে যখন প্রকাশ্যে আসে ছবির নায়িকার রূপ তখনই তা নজর কাড়ে সকলের। এক অংশের মানুষ যখন তার এই দুঃসাহসিক অভিনয়ের প্রশংসা করেন তেমনই অন্য তরফে নেটিজেনদের গলার শোনা যায় ভিন্ন সুর। 

 

 

২৭ বছয় বয়সী এই অভিনেত্রী নিজেই প্রকাশ্যে জানান, এই দৃশ্য করার আগে রীতিমতন ঘাবরে গেছিলেন তিনি। অন্য দিকে শোনা যায় এই ধরনের দৃশ্যে অভিনয় করা খুব সমস্যার যদি টিমের সকলকে বিশ্বাস না করা যায়। যদিও টিজারের এই অংশটুকুতেই ছবির মূল রহস্য ঘনীভূত। যা দেখে দর্শকের মনে ছবি সম্পর্কে কৌতুহল আরও এক অংশ বেড়ে যায়।