আমাজন প্রাইম ভিডিও নিয়ে এসেছে মনোরঞ্জনময় ফেব্রিয়ারি মাস। ৫৬টি ছবির তালিকা তারা ঘোষণা করেছে ইতিমধ্যেই এবং এই মাসে নতুন পুরনো মিলিয়ে দারুণ দারুণ ছবি দেখার সুযোগ পাবেন আমাজন প্রাইম ভিডিও-এর দর্শকরা। শুরুটাই হয়েছে দুর্দান্ত। ২রা ফ্রেব্রুয়ারি  ছিল কোয়েন্টিন টারান্টিনো পরিচালিত 'ওয়ান্স আপন আ টাইম ... ইন হলিউড' ছবিটি। এই ছবির নাম ভূমিকায় আছেন লিওনার্দো দিকাপ্রিও, ব্র্যাড পিট এবং মার্গোট রবি। একাডেমি পুরস্কারের প্রাক্কালে এইসব ছবি দেখার ইচ্ছে  জোরদার হয় সিনেমামোদী দর্শকদের, তারপর এই ছবিটি আবার এবারের একাডেমি অ্যাওয়ার্ডস-এ ১০ টি নমিনেশন পেয়েছে। এছাড়াও ২১ শে ফ্রেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওয় প্রিমিয়ার হবে 'হান্টারস' সিরিজের ।  ইতিমধ্যেই শিরোনামে থাকা ওয়েব সিরিজ হান্টারস, মুখ্য ভূমিকায় আল পাচিনো। সত্তর দশকের ইউ ইয়র্কে নাৎসি পরিকল্পনার প্লট সাজিয়ে আসছে হান্টার, এই সিরিজ নিয়ে অবশ্যই আগ্রহ থাকবে দর্শকদের।

এদিকে দেশওয়ালি হাসির সিরিজ নিয়ে আসছেন জনপ্রিয় আশিস শাক্য। তাঁর স্ট্যান্ড আপ কমেডি স্পেশাল- 'আশিস শাক্য- লাইফ ইজ গুড' নিয়ে হাজির হচ্ছেন ৭ তারিখ।  ২২ শে ফ্রেব্রুয়ারি দেখানো হবে অক্ষয় কুমার, কারিনা কাপুর অভিনীত 'গুড নিউজ' আর রানি মুখার্জি অভিনীত 'মর্দানি ২' থাকছে এই মাসের ৮ তারিখে। কমেডিয়ান অনির্বাণ দাশগুপ্তের মিনিসিরিজ  'আফসোস'- এর নতুন রিলিজ ডেট ঘোষিত হয়েছে ৭ই ফ্রেব্রুয়ারি। এ মাসের ৮ তারিখ থাকছে বাঙালি দর্শকদের জন্য সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো'। 

৫ ফেব্রুয়ারি থেকে আমাজন প্রাইম ভিডিওয় যেসব ছবি ও শো-এ প্রদর্শিত হবে তার তালিকাটা অনেকটা এইরকম। প্রাইম অরিজিনাল ও প্রাইম এক্সক্লুশিভ দুইয়ের তালিকাই এখানে রইল-

৫ই ফ্রেব্রুয়ারি   
 ত্রিসুর পুরম (মালায়ালম)

৭ই ফ্রেব্রুয়ারি-
আফসোস
অল অর নাথিং- সিজন ৫
আশিস শাক্য- লাইফ ইজ গুড
ইফ ইউ গিভ আ মাউস আ কুকি- ভ্যালেন্টাইন ডে স্পেশাল
মমঙ্গম

৮ই ফ্রেব্রুয়ারি  
মর্দানি ২
প্রফেসর শঙ্কু ও এল দোরাদো

১৪ই ফ্রেব্রুয়ারি

ইফ ইউ গিভ আ মাউস আ কুকি- হলউইন স্পেশাল
ইফ ইউ গিভ আ মাউস আ কুকি- সিজন ২এ
পাত্তাস (তামিল, তেলেগু কন্নড়)
পরিঞ্জু মারিয়াম জোস (মালালায়ম)

২১ শে ফ্রেব্রুয়ারি
দেবকী (কন্নড়)

হান্টারস - সিজন ১

২২শে ফ্রেব্রুয়ারি
গুড নিউজ

২৩শে ফ্রেব্রুয়ারি
দরবার (তামিল তেলেগু)

২৭ শে ফ্রেব্রুয়ারি
ওভারকামার