একাধিক জায়গায় শ্যুটিং চলছে লাল সিং চাড্ডার। মোটের ওপর ১০০ টা জায়গাকে বেছে নেওয়া হয়েছে এই ছবির শ্যুটিং-এর জন্য। সেই উপলক্ষ্যেই কলকাতায় শনিবার রাতে হাজির হলেন আমির খান। হাওড়া ব্রিজে শ্যুটিং শুরু হল রবিবার কাকভোর থেকেই। সেখানেই দেখা গেল কালো পোশাকে লাল সিং চাড্ডাকে। প্রথমে শোনা গিয়েছিল বন্ধ রাখা হবে রাস্তা। কিন্তু গাড়ি ও পথচারীদের মাঝেই শ্যুটিং সারলেন আমির খান। 

রবিবার ভোর ৫.৪০ থেকে শুরু হয় শ্যুটিং। তখনও নেভেনি ব্রিজের আলো। একাংশ দখল করে বসানো হল ক্যামেরা, হাজির হলেন আমির খান। মুহুর্তে বিপরীতে ভিড় জমাল দর্শকেরা। তাঁদের উপস্থিতি খুব একটা সমস্যা সৃষ্টি করেনি এদিন। কারণ লোকেশন যখন হাওড়া ব্রিজ, তখন ব্যস্ততা যে থাকবে তা অস্বীকার করা যায় না। মাথায় টুপি, কালো টি শার্ট ছিল আমিরের পরণে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sat Sri Akaal ji, myself Laal...Laal Singh Chaddha.🙏

A post shared by Aamir Khan (@_aamirkhan) on Nov 17, 2019 at 8:48pm PST

;

 

বাসে গাড়িতে যাঁরা যাচ্ছিলেন ক্যামেরা দেখে হয়তো বুঝতে পারেন ইনি আমির খান। নয়তো এক কথায় তাঁর লুক এদিন তাক লাগিয়ে দিয়েছিল সকলকে। কিছু্যুক্ষণের মধ্যেই সেখান থেকে ক্যামাকস্ট্রীটে হাজির হন আমির খান। সেখানেও একটি ছোট সিক্যুয়েন্সের শ্যুটিং সারেন তিনি। কলকাতাতে এই একদিনই শ্যুটিং করবেন আমির খান। এরপরই পাড়ি দেবেন পরবর্তী জায়গার উদ্দেশে।