কখনও বছরে একটা, কখনও আবার দুবছরে দুটো। এমনভাবেই ছবি মুক্তির দিন স্থির করেন আমির খান। তবে সেই ছবি মুক্তি পাওয়া মাত্রই হিট। ব্যতিক্রম ঘটে কয়েকটির ক্ষেত্রে। তবে সম্প্রতি প্রকাশ্যে আসা আমির খানের পরবর্তী ছবি লাল সিং চাড্ডা-র খবর পাওয়া মাত্রই দর্শকদের উত্তেজনার পারদ এক প্রকার তুঙ্গে। সদ্য প্রকাশ পেয়েছে লালা সিং চাড্ডার লুক। সেই লুক দেখা মাত্রই আবারও প্রশংসিত হলেন আমির খান। 

বর্তমানে পুরো দমে চলছে ছবির শ্যুটিং। আগামী ছবরই মুক্তি পাবে এই ছবি। লাল সিং চাড্ডা ছবিটির চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী পছন্দ করে বেছে নেওয়া হয়েছে মোট ১০০ টি এলাকা। এই অঞ্চলগুলিতেই চলবে শ্যুটিং। সম্প্রতি কলকাতায় এসে সেই নিয়ে রেইকি করে গিয়েছেন আমির খান। পছন্দ হয়েছে তাঁর হাওড়া ব্রিজ। সেই উপলক্ষ্যেই কলকাতায় হাজির হবেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sat Sri Akaal ji, myself Laal...Laal Singh Chaddha.🙏

A post shared by Aamir Khan (@_aamirkhan) on Nov 17, 2019 at 8:48pm PST

 

৮ ডিসেম্বর কলকাতার রাস্তায় দিনভোর শ্যুটিং করবেন মিস্টার পার্ফেকশনিস্ট। কলকাতায় সম্প্রতি ঘুরে গিয়েছেন অজয় দেবগণ রানি মুখোপাধ্যায়। কয়েকদিন আগে কলকাতাতে নিজেই এসেছিলেন আমির খান। কিন্তু তা চুপি সারে। এবার প্রকাশ্যেই লাল সিং ঘুরে বেড়াবেন হাওড়া ব্রিজ। ভিড় হওয়ার কারণেই বেছে নেওয়া হয়েছে ছুটির দিন। এই ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে করিনা কাপুরর খানকে। ২০২০-তে মুক্তি পাবে এই ছবি।