সম্প্রতি পরবর্তী ছবি নিয়ে কাজ শুরু করেছেন অমিতাভ বচ্চন। ছবির নাম ঝুন্ড। সেই ছবিকে ঘিরেই যত বিপত্তি। ছবির চিত্রনাট্যের বেশ কিছুটা অংশ নিয়ে আপত্তি তুলেছেন পরিচালক নন্দী চিন্নি কুমার। ঝুন্ড ছবিতে এমন কিছু দৃশ্য রাখা হয়েছে যার স্বত্ব তিনি আগেই কিনেছিলেন। যার ফলে তড়িঘড়ি ছবির মূখ্যচরিত্র, প্রযোজক, নির্মাতাকে আইনি নোটিশ ধরালেন তিনি। 

ঝুন্ড ছবিতে বেশ কিছুটা অংশ জুড়ে রয়েছে খেলোয়ার অখিলেশ পালের জীবনী। অখিলেশ কুমারের জীবন নিয়ে ছবি করার কথা ছিল তাঁর। সেই অনুযায়ী তিনি স্বত্বও কিনেছিলেন ২০১৭ সালে। এখানেই শেষ নয়, ছব করবেন বলে ২০১৮ সালে তেলেঙ্গানা সিনেমা রাইটার্স অ্যাসোসিয়েশনের কাছে ছবির চিত্রনাট্যও জমা দিয়েছিলেন তিনি। শীঘ্রই শুরু করতেন ছবির কাজ। 

আরও পড়ুনঃ ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা কাহানি ঘর ঘর কী-র জনপ্রিয় অভিনেত্রী, অভিযুক্ত জুনিয়র আর্টিস্ট

পরবর্তীতে ঝুন্ড ছবির কাজ শুরু করেন পরিচালক ও প্রযোজক নাগরাজ মঞ্জুলে। তাঁর ছবির গল্পের বেশ কিছুটা অংশ জুড়েই দেখানো হবে অখিলেশের জীবন। এতে স্বত্ব ভঙ্গ হবে। ফলে বাধ্য হয়েই নোটিশ ধরান তিনি। এখানেই শেষ নয়, বরং কুমার আরও জানান, তাঁকে নাকি রীতিমত ভয় দেখিয়ে রাখা হয়েছে। ওয়ার্ল্ড কাপে ভারতকে নেতৃত্ব দেওয়া এই খেলোয়ারের জীবন প্রথম পর্দায় তুলে ধরতে চেয়েছিলেন তিনি। তেমনটা না হওয়ায়, বেজায় সমস্যায় পড়তে হয় তাঁকে। তাঁর দাবি তিনি এই ছবির প্রচারও বন্ধ করার আবেদন করবেন।