টিভি খুললেই একের পর এক ধর্ষণের অভিযোগ শোনা যাচ্ছে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে বাণিজ্যনগরী মুম্বাইতে। ঘটনাটি ঘটেছে টেলি অভিনেত্রীর সঙ্গে। নিজের জুনিয়র আর্টিস্টের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ এনেছেন জনপ্রিয় অভিনেত্রী। 'দেশ মে নিকলা হোগা চাঁদ', 'কাহানি ঘর ঘর কী' সহ বহু সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। চলতি বছরের অক্টোবর মাসেই জুনিয়র আর্টিস্টের সঙ্গে বন্ধুত্ব হয় অভিনেত্রীর।

আরও পড়ুন-এবার দিন গোনার পালা, আসতে চলেছে 'টেকো'...

বেশ কয়েকটি ধারাবাহিকে দুজনে একসঙ্গে কাজও করেন। তারপরই বন্ধুত্বের সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করে ওই যুবক। অভিনেত্রীর অভিযোগ থেকে জানা গেছে, মাদক খাইয়ে কোনও এক মুম্বইয়ের হোটেলে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে ওই যুবক। তারপর তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সবটা জেনে তিনি তার বন্ধুকে বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু তার বন্ধু তাকে বিয়ে করতে অস্বীকার করে। তারপরই যমুনানগর থানায় এসে অভিযোগ জানায় অভিনেত্রী।

আরও পড়ুন-ফের প্রতীমের ছবিতে পাওলি, পর্দায় আসতে চলেছে নয়া ট্যুইস্ট...

সূত্র থেকে জানা গেছে, ছেলেটি যমুনানগরেরই বাসিন্দা। বয়সে অভিনেত্রীর থেকে বেশ অনেকটাই ছোট ছিলেন ওই যুবক। পুলিশে অভিযোগ জানানোর পর থেকেই খোঁজ মিলছে না অভিযুক্তের। পুলিশের খবর পেয়েই পালিয়েছে ওই যুবক। অভিনেত্রী আরও জানিয়েছেন, অভিযুক্তের  পরিবার গোটা ঘটনাটি জানেন। তারা সবাই তাকে সর্মথন করছেন।