করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ১৩,০০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লকডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুনঃ শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই বলিউড। প্রথম থেকেই ভক্তদের করোনা নিয়ে একাধিক পরামর্শ দিয়ে চলেছেন অমিতাভ বচ্চন। নিয়মমেনে তিনিও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। পাশাপাশি ভক্তদের সঙ্গে তাঁরা শেয়ার করে নিচ্ছেন প্রতিটা পদক্ষেপের ছবি। অমিতাভ বচ্চন বরাবরই নেট দুনিয়ায় সচল। লকডাউনে তিনি যেন আরও একধাপ এগিয়ে ভক্তদের পাশে এসে দাঁড়ালেন।

 

 

লকডাউনে গৃহবন্দি অবস্থায় স্মৃতির পথে হেঁটে অতীত ফিরে দেখলেন অভিনেতা। মাঝে মধ্যেই তিনি তারকাদের বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন নেট দুনিয়ায়। এবার নিজের কেরিয়ারের প্রথমদিকের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। স্টার এন্ড স্টাইল ম্যাগাজিনের শ্যুটে যখন তিনি এই পোজ দিয়েছিলেন, জানালেন, না ছিল তখন স্টাইল না ছিলেন তিনি স্টার। মুহূর্তে এই ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা