করোনার মোকাবিলাতে তৎপর গোটা বিশ্ব। সেই যুদ্ধে সামিল হয়েছে গোটা দেশও। সর্বত্র ঢেকে ফেলা হচ্ছে কড়া নিরাপত্তায়। তবে সব জায়গার চিত্রটা ঠিক সমান নয়। করোনা ভাইরাস মোকাবিলাতে কোথাও দেখা যাচ্ছে পুলিশের কড়া পদক্ষেপ, কোথাও আবার ফুঁটে উঠেছে পুলিশকেই পেটানোর ছবি। এই ছবি দেখে ইতিমধ্যেই নেট দুনিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। 

আরও পড়ুনঃকরোনাকে ভয় পাওয়ার কিছু নেই, ট্যুইটারে পোস্ট ঋতুপর্ণার

আর পড়ুনঃ'করোনা' বলে সম্বোধন চ্যাংকে, বর্ণবিদ্বেষের শিকার হলেন বলিউড তারকা

বুধবার কলকাতার সল্টলেকের এক মহিলার আচরণ যখন কলকাতার মাথা হেঁট করে দিয়েছিল, ঠিক তখনই কলকাতা প্রশাসন প্রশংসা কুড়লেন বিগ-বির কাছ থেকে। করোনার প্রকোপ রুখতে বেশ কয়েকদিন ধরেই কলকাতার বিভিন্ন জায়গাকে পরিষ্কার করা হচ্ছে। রাস্তাকে স্য়ানিটাইজ করা হচ্ছে। পাশাপাশি পাল্লা দিয়ে সাফাইয়ের কাজ করে চলেছেন কর্মীরা। সেই ছবিই পৌঁচ্ছে গেল অভিনেতা অমিতাভ বচ্চনের কাছে। 

 

 

এক ভক্ত অমিতাভ বচ্চনকে জানান, কলকাতার পথ ঘাট এভাবেই পরিষ্কার রাখা হচ্ছে। শেয়ার করেন একটি ভিডিও। তা দেখা মাত্রই প্রশংসা করেন বিগ-বি। বলেন দারুণ প্রচেষ্টা। এই পদক্ষেপ যদি মহারাষ্ট্রে নেওয়া হত! মহারাষ্ট্রে এই মুহূর্তে মৃত্যের সংখ্যা সব থেকে বেশি। সেই দিকে আলোকপাত করেই টুইট করেন অমিতাভ বচ্চন। দেশে বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়ে ৬০৬। তা রুখতে কড়া হাতে নিতে হবে পদক্ষেপ।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা