কফি উইথ করণ-এ গিয়ে প্রকাশ্য়ে সারা আলি খান কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তার পর থেকেই সারা ও কার্তিককে নিয়ে বিটাউনে গুঞ্জন শুরু হয়ে যায়।

এই মুহূর্তে লাভ আজ কাল ২ ছবির জন্য একসঙ্গে কাজ করছেন সারা আলি খান ও কার্তিক। সেই কারণেই দুজনকে নিয়ে আরও গুঞ্জন শুরু হয়েছে মুম্বইয়ের টিনসেল টাউনে। পাপারাৎজিদের ক্যামেরাতেও প্রায়ই ধরা পড়ছেন একসঙ্গে। তবে সারা ও কার্তিক এইসব গুঞ্জনে কান দিচ্ছেন না। কিন্তু সারার মা অমৃতা সিং মোটেই পছন্দ করছেন না মেয়েকে নিয়ে এই গুজব। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সারা ও কার্তিককে নিয়ে চলা অনবরত গুঞ্জন পছন্দ করছেন না অমৃতা সিং। সারার এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, সারা যদিও তাঁর মায়ের কথা শুনতে মোটেও রাজি নন এখন। বরং কার্তিকের সঙ্গ ও এই গুঞ্জনে তাঁর কোনও অসুবিধা হচ্ছে না। তাই পাপারাৎজিদের ক্যামেরায় স্বচ্ছন্দে কার্তিকের সঙ্গে ছবি তুলছেন সারা। 

অন্যদিকে যদিও সেফ আলি খান কার্তিকের সঙ্গে মেয়ের এই গুঞ্জনকে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না। সূত্রের খবর, খুব স্বাভাবিক ভাবেই তিনি এই বিষয়টিকে গ্রহণ করেছেন। 

প্রসঙ্গত, এই মুহূর্তে ইমতিয়াজ আলির লাভ আজ কাল ছবি নিয়ে ব্যস্ত সারা ও কার্তিক। তবে কার্তিকের সঙ্গে অনন্যা পাণ্ডেরও গুজব ছড়িয়েছে বিটাউনে। বলিউডে এই মুহূর্তে দুই নায়িকার সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখছেন সোনু কি টি্ট্টু কি সুইটি-র নায়ক।