অঙ্কুশকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। বং গায়ের সঙ্গে যখন প্রকাশ্যে একের পর এক বাক্যবানে জড়িয়ে পড়ছিলেন তিনি, তখন থেকেই অঙ্কুশকে নিয়ে একাধিক প্রশ্ন ওঠে! তবে কি বং গায়ের সঙ্গে অঙ্কুশের শত্রুতার সম্পর্ক তুঙ্গে উঠল। না, তখনই তা প্রকাশ্যে মিটিয়ে দিয়েছিলেন অঙ্কুশ। কোনও কিছুকেই সেভাবে গুরুত্ব না দিয়ে কেবলই নিজের কেরিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত অঙ্কুশ। 

সম্প্রতি ঐন্দ্রিলাকে নিয়ে দুবাই থেকে ছুটি কাটিয়ে ফিরলেন অঙ্কুশ। তারপর আবারও শ্যুটিং ফ্লোরে ফেরা। মুম্বইতেও গিয়ে হাজির হয়েছিলেন তিনি নিজের শরীরচর্চার প্রতি বিশেষ নজর দিতে। কলকাতায় ফিরে নিজের কাজ নিয়ে ব্যস্ত অঙ্কুশ। প্রতিদিনই সকাল থেকে উঠে শরীরচর্চা করে নিজেকে ধরে রাখার জন্য কঠোর পরিশ্রম করেন অভিনেতা। তবে তারই মাঝে বাধ সাদে তাঁর মা।

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

Ei jonnei bole ma gele ma pawa jayena re pagla.. by d way dnt mind the newzpaper sticking on to my windows behind..porda leo khe dieche notun banate diechi..🤣🤣🤣🙈🙈🙈

A post shared by Ankush (@ankush.official) on May 31, 2019 at 11:46am PDT

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তা প্রকাশ করলেন অঙ্কুশ। যেখানে পাশে মা নিয়ে অঙ্কুশ জানান, অক্লান্ত পরিশ্রম করে শরীরচর্চা করার পর মায়ের হাতে মাংসের টান আর সামলাতে পারলেন না অঙ্কুশ। মা এসে মাংসের গন্ধ শুঁকিয়ে খাবার প্রস্তাব দিলে তিনি আর তা ফেরাতে পারেন না। ফলে এই মুহুর্তে তাঁর শরীরচর্চার পথে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে মা। বর্তমানে ভয় ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেতা।