Asianet News BanglaAsianet News Bangla

অনুরাগের ছোঁয়ার সূর্য একি করল! তিন নায়িকার সঙ্গে খুল্লম খুল্লা দিব্যজ্যোতি

 গুঞ্জন সত্যি করেই এবার দিব্যজ্যোতিকে দেখাগেল তিন টেলিস্টারের সঙ্গে অন্তরঙ্গ মূহুর্তে। বেশ ঘনিষ্ট ভাবেই তাঁদের দেখা গেছে। তাও আবার কাকদ্বীপের সমুদ্র সৈতকে। 

Anurager Chhowa Crossed 100 Episodes Intimate Dibyojyoti Dutta with three heroines bsm
Author
Kolkata, First Published Jun 25, 2022, 9:36 PM IST

টেলিপাড়ার হার্টথ্রব দিব্যজ্যোতি দত্ত। তাঁর সামনে পিছনে নাকি সবসময় সুন্দরীদের লাইন লেগেই থাকে- টালিগঞ্জনের আনাচে কানাচে কান পাতলে তেমনই শোনা যায়। স্টার জলসায় হিট ধারাবাহিক অনুরাগের ছোঁয়া চলছে। সেখানে মুখ্য চরিত্রে দিব্যজ্যোতি দত্ত। যা তাঁর ক্রেজ নাকি আরও বাড়িয়ে দিয়েছে। যাইহোক গুঞ্জন সত্যি করেই এবার দিব্যজ্যোতিকে দেখাগেল তিন টেলিস্টারের সঙ্গে অন্তরঙ্গ মূহুর্তে। বেশ ঘনিষ্ট ভাবেই তাঁদের দেখা গেছে। তাও আবার কাকদ্বীপের সমুদ্র সৈতকে। 

Anurager Chhowa Crossed 100 Episodes Intimate Dibyojyoti Dutta with three heroines bsm

আসল ঘটনা কী? তা জানতে চক্ষু চড়ক গাছে উঠবে আপনারও। কারণ দিব্যজ্যোতি নাকি বৌ নিয়ে গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। আর সেখানেই তাঁর পিছু নিয়েছেন দুই প্রক্তন। যাঁরা তাঁকে আর তাঁর স্ত্রীকে নিরালা-নিভৃতিতে কাটাতে দেবে না। কিন্তু কেন এমন রোষ? চলুন আসল ঘটনার কথা খুলেই বলি। অনুরাগের ছোঁয়া ধারাবাহিক পার করেছে ১০০ পর্ব। তা সেলিব্রেশন করতেই সিরিয়ালের দুই মুখ্যচরিত্র দীপা ও সূর্যকে হানিমুনে পাঠানো হয়েছিল। তাতেই বাধে বিপত্তি। কাকদ্বীপ পর্যন্ত পিছু নিয়েছেন সূর্য ওরফে দিব্যজ্যোতির দুই প্রাক্তন প্রেমিক। তবে সিরিয়াল অনুযায়ী তাঁরা নিজেরাই নিজেদের সূর্যের প্রেমিকা বলে দাবি করেন। সূর্যের দাবি সে শুধুমাত্র দীপার। 

অনুরাগে ছোঁয়া সিলিয়ালে সূর্য আর দীপার রসায়ন মন জয় করে নিয়েছে দর্শকদের। দর্শকরা তাদের সর্বদা একসঙ্গে দেখতে চায়। সাংসারিক টানাপোড়েনের এই গল্পে বাকিরা হলেন সৌমিলি, অহন আর প্রারদ্ধী। প্রত্যেকেই গিয়েছিলেন কাকদ্বীপে। যদিও সেখানে সূর্য ওরফে দিব্যজ্যোতি বেশি নজর কেড়েছেন। 

দিব্যজ্যোতি অবশ্য তাঁর মনের ইচ্ছেও ফাঁস করেছেন। তিনি বলেছেন তিনি চান রিয়েল লাইফে মধুচন্দ্রিমায় যেতে চান গ্রিনল্যান্ডে। সেখানে খোলা আকাশের নিচে রাত কাটাতে চান। আর চান জীবনসঙ্গীর পাশে বসে পেঙ্গুইনের দেখতে। 

Follow Us:
Download App:
  • android
  • ios