অরিজিৎ সিং-এর গান পছন্দ নয় এমন শ্রোতার সংখ্যা হাতে গোনা। তরুণ প্রজন্মের কাছে একেবারে হট ফেভারিট এই গায়ক। প্রতিটি গানেই শ্রোতাদের বুঁদ করে রাখেন তিনি। এহেন অরিজিৎ সিং মুম্বইতে ফ্ল্যাট কিনলে তা এমন কিছু নতুন খবর নয়। তবে চমকটা রয়েছে অন্যখানে। এক সঙ্গে ৪টি ফ্ল্যাট কিনে ফেললেন গায়ক। যার জন্য তাঁকে খরচা করতে হল ৯.১ কোটি টাকা।

 

 

ভরসোভার একটি হাউজিং কমপ্লেক্সে একই তলায়  ৪টি ফ্ল্যাট কিনেছেন অরিজিৎ। যার জন্য মোট ৫৪ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে গায়ককে। জাবনা যাচ্ছে, এই চারটি ফ্ল্যাটের এক একটির মূল্য ১.৫ কোটি টাকারও বেশি।

আরও পড়ুন: অন্য মহিলার সঙ্গে সম্পর্ক স্বামীর, জানতে পেরে পুলিশকর্তার কাছে ধোলাই খেলেন স্ত্রী

জানা গিয়েছে অরিজিৎ-এর প্রথম ফ্ল্যাটটি ৩২ স্কোয়ার মিটারের, যার দাম ১.৮০ কোটি টাকা। দ্বিতীয় ফ্ল্যাটটি ৭০ স্কোয়ার মিটারের, যার দাম ২.২০ কোটি টাকা। এছাড়া তৃতীয় ফ্ল্যাটটি ৮০ স্কোয়ার মিটারের, যার দাম ২.৬০ কোটি টাকা এবং ৭০ স্কোয়ার মিটারের চতুর্থ ফ্ল্যাটটির মূল্য ২.৫ কোটি টাকা। 

আরও পড়ুন: ৬ মাস আগে ধর্ষণের শিকার হয়েছিল মেয়ে, এবার যোগীরাজ্যে বাবাকে মারা হল গুলি করে

বলিউডে 'আশিকি টু' দিয়ে নিজের জয়যাত্রা শুরু করেছিলেন অরিজিৎ সিং। ক্রমেই তিনি হয়ে উঠেছেন আধুনিক প্রজন্মের প্রিয়তম গায়ক। ২০১৯ সালে ফোর্বসের সেলিব্রিটি তালিকায় ২৬ নম্বরে জায়গা করে নিয়েছিলেন অরিজিৎ। ফোবর্সের পরিসংখ্যান অনুযায়ী বর্তমানে তিনি ৭১.৯৫ কোটি টাকার মালিক।